ফিচার্ড বিনোদন

পরীমনির বিয়ের বৈধতা জানতে চেয়ে আইনি নোটিশ

চিত্রনায়িকা পরীমনি

পরীমনির বিয়ের বৈধতা জানতে চেয়ে আইনি নোটিশ

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতা জানতে চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লা বারের আইনজীবী জয়নাল আবেদীন। আগামী সাত কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব না পেলে তিনি আইনি পদক্ষেপ নেবেন বলে নোটিশে জানানো হয়েছে। মঙ্গলবার রাতে এডভোকেট জয়নাল আবেদীন মাযহারী স্বপ্রণোদিত হয়ে পরীমনিকে আইনি নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।
জয়নাল আবেদীন বলেন, ২০১২ সালের ৪ঠা এপ্রিল যশোরের কেশবপুরের ফেরদৌস কবির সৌরভ নামে একজনের সঙ্গে পরীমনির বিয়ে হয়। বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি তাকে ডিভোর্স না দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার শরীফুল রাজ নামে এক ব্যক্তিকে বিয়ে করেছেন। পরীমনি যদি সৌরভকে ডিভোর্সের প্রমাণ দেখাতে পারেন এ বিষয়ে আমাদের কথা নেই।
যদি ডিভোর্স না দিয়ে বিয়ে করেন তাহলে তিনি প্রচলিত আইন লঙ্ঘন করেছেন এবং শরিয়াহ আইনের সঙ্গেও বিষয়টি সাংঘর্ষিক। যার কারণে বিষয়টি পরিষ্কার হতে চেয়েছি। আগামী সাত কর্মদিবসের মধ্যে পরীমনির নোটিশের জবাব না পেলে আইনি পদক্ষেপ নেবো।
নোটিশে উল্লেখ করা হয়, ২০১২ সালের ২৮শে মার্চ ফেরদৌস কবির সৌরভের সহিত বিবাহের তালাক কবে কোথায় করিয়েছেন? তাহার রেজিস্ট্রি তালাকনামার সহি মহুরি নকল সংযুক্তিসহ লিগ্যাল নোটিশের জবাবসহ জনসম্মুখে প্রকাশ করিবেন।

এ ছাড়া ২০২১ সালের ১৭ই অক্টোবর শরীফুল রাজের সঙ্গে রেজিস্ট্রি বিবাহের কাবিনের সহি মহুরি নকলের কপি সংযুক্তিসহ লিগ্যাল নোটিশের জবাবসহ জনসম্মুখে প্রকাশ করিবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে দেশের প্রচলিত আইন-অনুযায়ী পদক্ষেপ নিতে বাধ্য হবো।





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন