দেশের সংবাদ

সিলেট প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

সিলেট প্রেসক্লাবে ইকবাল সিদ্দিকী সভাপতি, রেনু সম্পাদক নির্বাচিত

সিলেট প্রেসক্লাবে ইকবাল সিদ্দিকী সভাপতি, রেনু সম্পাদক নির্বাচিত ।। বিপুল উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট প্রেসক্লাবের নির্বাচন  নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের স্টাফ করেসপন্ডেন্ট ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনু ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে ইকবাল মাহমুদ পান ৫৫ ভোট। এছাড়া সহসভাপতি পদে এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সহসাধারণ সম্পাদক পদে আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ পদে কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ এবং সদস্য পদে আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার ছিলেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মো. ইরফানুজ্জামান চৌধুরী ও সনতু দাস। এর আগে শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সিলেট প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হওয়াতে সিবিএনএ-এর পক্ষ থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিবিএনএ-এর প্রধান নির্বাহী সদেরা সুজন ও সহযোগী সম্পাদক দীপক ধর অপু।

আরও পড়ুনঃ কলকাতায় বিশ্ব সিলেট উৎসব

ফেসবুকে সিবিএনএ-এর সব সংবাদ পেতে হলে 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

seventeen − 16 =