বিনোদন

সুশান্তের ১৫ কোটি রুপি হাতিয়ে নিয়েছেন তার বান্ধবী!

সুশান্তের মৃত্যুর কারণ

সুশান্তের ১৫ কোটি রুপি হাতিয়ে নিয়েছেন তার বান্ধবী!

বলিউডের প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে প্রতিনিয়ত আলোচনা থেমে নেই। এবার জানা গেল, ব্যাংকে সুশান্তের গচ্ছিত অর্থের কোনো হদিস নেই।

জিনিউজের প্রতিবেদন বলছে, সম্প্রতি সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইার দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং।  অভিনেতার বাবার এফআইআরের পরই মুম্বইতে পৌঁছয় বিহার পুলিসের ৪ জনের একটি দল।

মুম্বাইতে পৌঁছেই বিহার পুলিশ বান্দ্রার একটি ব্যাংকে পৌঁছয়। যেখানে সুশান্তের বেশিরভাগ অর্থ গোচ্ছিত ছিল। ওই ব্যাংকের স্টেটমেন্ট প্রকাশ করে বিহার পুলিশ। এরপেরই তার বান্ধবী রিয়ার বিরুদ্ধে সুশান্তের গচ্ছিত অর্থ নয়ছয়ের অভিযোগ ওঠে।

যেখানে দেখা যায়, সুশান্তের অ্যাকাউন্ট থেকে একাধিকবার রিয়ার হোটেলের ভাড়া, পার্লারের বিল মেটানো পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তীর বিমান ভাড়ার জন্য ব্যবহার করা হয়েছে সুশান্তের অর্থ। সবমিলেয় ১৫ কোটি রুপি হাতানোর অভিযোগ ওঠেছে রিয়ার বিরুদ্ধে।

সুশান্তের বাবার ওই অভিযোগের পরই বিহার পুলিশ বান্দ্রার ওই ব্যাংকে হাজির হয়ে স্টেটমেন্ট খতিয়ে দেখে।  প্রসঙ্গত, ব্যাংকের স্টেটমেন্ট থেকে প্রকাশ্যে আসে, সুশান্তের যে অর্থ ব্যঙ্কে গচ্ছিত রয়েছে, তার অনেক ক্ষেত্রেই তার দিদি প্রিয়াঙ্কা সিংয়ের নামে নমিনি করা রয়েছে। গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত।

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আপনার মতামত দিন