বিনোদন

অবিশ্বাস্য ভালোবাসার গল্পে সময়ের সেরা জুটি নিশো-মেহজাবীন

অবিশ্বাস্য ভালোবাসার গল্পে নিশো-মেহজাবীন

অবিশ্বাস্য ভালোবাসার গল্পে সময়ের সেরা জুটি

 

সময়ের অন্যতম শীর্ষ জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। এ দুজনকে ঘিরে সাম্প্রতিক বছরগুলোতে সর্বাধিক নাটক তৈরি হতে দেখা গেছে।

তবে এবার যেটি দেখা যাবে সেটি আগে আর হয়নি তাদের ঘিরে। টিভি পর্দার এই জুটিকে নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি নির্মাণ করেছে একটি বিশেষ ঈদ নাটক। যার গল্প জাদু বাস্তবতা আর হেলুসিনেশনকে ঘিরে।

‘ইমপসিবল লাভ’ নামের এই নাটকটি রচনা করেছেন আব্দুল্লাহ মাহফুজ অভি আর নির্মাণ করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ।
নাটকটির গল্পে দেখা যাবে, ম্যাজিক রিয়েলিটি ঘরানার এক বিস্ময়কর প্রেমের গল্প। যেখানে দেখা যাবে আফরান নিশো প্রেমিকা মেহজাবীনের ওপর অভিমান করে সুইসাইড করে। অথচ এই গল্পের শেষটা হয় দুজনার প্রেমময় সংসার দিয়ে!
কাজটি প্রসঙ্গে আফরান নিশোর বক্তব্য অনেকটাই এমন, ‘গল্পটি দেখে কেউ ভাববেন এটা হেলুসিনেশনের গল্প, কেউ বলবেন ম্যাজিক রিয়েলিটি আবার বেশিরভাগ মানুষই ধরে নেবেন এটা ভূতের গল্প! কিন্তু আমার কাছে মনে হয়েছে এসবের কিছুই না, গল্পটা বাস্তবে ঘটা খাঁটি প্রেমের। যা না দেখলে অনুভব করা যাবে না।’

এদিকে নির্মাতা চন্দ্রদ্বীপ বলেন, ‘আমি আসলে ম্যাজিক রিয়েলিটি আর হ্যলুসিনেশন-এর মাঝের বিষয়টি ধরে কাজটি করেছি। এমন কাজ এখানে আগে কেউ করেছে বলে আমার জানা নেই।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, আসছে ঈদের বিশেষ আয়োজনে ‘ইমপসিবল লাভ’ উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

 

লকডাউনে শুটিং, পশ্চিমবঙ্গে ২৭ জন গ্রেপ্তার

shuting and arrest

লকডাউনে শুটিং : অনেক দেশেই লকডাউনের নিয়ম না মানার অভিযোগ পাওয়া যায়। তারমধ্যে ভারত অন্যতম। যেখানে দেশটির নাগরিকরা লকডাউনে কারণে অকারণে ঘরের বাইরে যাচ্ছেন। অনেকে গ্রেপ্তারও হয়েছেন লকডাউন ভেঙে।

এবার জানা গেল, একটি শর্ট ফিল্মের শুটিংকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড হয়ে গেল কলকাতার নায়িকা নুসরাত জাহানের সংসদীয় এলাকা পশ্চিমবঙ্গের বসিরহাটে। গুলাইচণ্ডি গ্রামের এ ঘটনা।

লকডাউন অমান্য করে কলকাতার এক শুটিং টিম গ্রামে আসায় বেজায় চটেছেন এলাকাবাসীরা। ফিল্মের শুটিং শুরু হতেই কলাকুশলীদের একপ্রকার তাড়া করা শুরু করেন গ্রামের বাসিন্দাদের একাংশ। কোনো রকমে আশপাশের বাড়িতে লুকিয়ে পড়েন তারা। এরপর, পুলিশে খবর দিলে তারাই এসে উদ্ধার করেন কলাকুশলীদের।

গেল শনিবার টালিগঞ্জ এলাকা থেকে ২৫ জনের একটি দল বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে আসে। ওই গ্রামে সপ্তাহখানেক ধরে শুটিং হওয়ার কথা ছিল ‘রক্ত খাদক’ নামক শর্ট ফিল্মের। রবিবার রাতে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ঝড়বৃষ্টির জন্য তা ভেস্তে যায়। সোমবার সকালে গ্রামের আমবাগান নামের একটি জায়গায় শুটিং শুরু হয়। তখনই লোকজন আসতে থাকেন।

পরিচালক ‘অ্যাকশন’ বলার সঙ্গে সঙ্গেই বাগানে হাঁটতে শুরু করেন এক অভিনেত্রী। ঠিক সেই পরিস্থতিতে কিছু বুঝে ওঠার আগেই জনতা তাড়া করে। যে যেদিকে পারেন ছুট লাগান। কয়েকটি বাড়ির দরজা খোলা পেয়ে কেউ শৌচাগারে, কেউ চিলেকোঠায় লুকিয়ে পড়েন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্রঃ কালের কণ্ঠ

 

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন