দেশের সংবাদ

আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জুয়েল আহমদ এর মতবিনিময় সভা


কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জুয়েল আহমদ এর মতবিনিময় সভা

মৌলভীবাজার প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিতব্য মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাপ্তাহিত কমলগঞ্জের কাগজের সম্পাদক ও প্রকাশক, বর্তমান মেয়র মো: জুয়েল আহমদ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা চৌমুহনা সংলগ্ন আদমপুর রোডস্থ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে কমলগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় মেয়র প্রার্থী মো: জুয়েল আহমদ বলেন, আমি বিগত ৫ বছর যাবৎ মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার ব্যাপক উন্নয়ন সাধন করেছি। এরপরও পৌরসভার কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন করে পৌরসভার জনগনের জীবনমান উন্নত করার জন্য আবারো প্রার্থী হয়েছি। ২০১৫ সালের নির্বাচনে সবার সহযোগিতায় প্রথমবারের মত কমলগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলাম।

এ ক্ষেত্রে কমলগঞ্জের সকল সাংবাদিকদের সহযোগিতা ছিল। তিনি গত ৫ বছরে পৌরবাসীর কল্যাণে কাজ করেছেন। বিশেষ করে গত ৯ মাসে করোনাকালে স্বাস্থ্য ঝুঁকি মাথায় নিয়ে পৌরবাসীর ঘরে ঘরে গিয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় সহায়তা ও ত্রাণ তৎপরতা চালিয়েছেন। তিনি সবার কাছে ভোট প্রার্থনা করে বলেন, গত ৫ বছরে কোন ভুল ত্রুটি করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আবারও নৌকায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করে অসম্পূর্ণ কাজের সাথে নতুন উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিতে। কমলগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: জুয়েল আহমদ আরো বলেন, গত ৫ বছরে কমলগঞ্জ পৌরসভা সি গ্রেড থেকে বি গ্রেডে উন্নীত হয়েছিল। আমি পৌরসভার উন্নয়নে আরো বেশ কিছু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছি। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী এবং মাদকমুক্ত কমলগঞ্জ পৌরসভা গড়তে অতীতের মতো ভবিষ্যতেও দলমত নির্বিশেষে স্নেহ ভালবাসার বন্ধনে আগলে আবারও ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে শতভাগ বিশ্বাস। পুনরায় মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর সকল নাগরিক অধিকার পূরণে সহযাত্রী হয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
কমলগঞ্জে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জুয়েল আহমদ এর মতবিনিময় সভা য় কমলগঞ্জ প্রেসক্লাবের একাংশের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, সাধারন সম্পাদক সাজিদুর রহমান সাজু, প্রেসক্লাবের অপরাংশের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সাবেক সভাপতি আব্দুল হান্নান চিনু, বর্তমান সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কমলগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটের সভাপতি পিন্টু দেবনাথ, সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু, যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজা, সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ সহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন