বিনোদন

আমরা অন্তঃসত্ত্বা, স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে জানালেন শুভশ্রী

আমরা অন্তঃসত্ত্বা, স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে জানালেন শুভশ্রী

 

মা হতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। সোমবার টুইটারে এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

গত ৫ মে সদ্য মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তার মতোই বিবাহবার্ষিকীর দিন মাতৃত্বের সুসংবাদ জানালেন শুভশ্রীও। সোমবার, ১১ মে রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।

টুইট-বার্তায় শুভশ্রী লিখেছেন, দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে খুব আনন্দের সঙ্গে সুখবর জানাচ্ছি। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা।

বার্তাটির সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন শুভশ্রী। তাতে রাজ ও তার টিশার্টেও সন্তান আগমনের বার্তা স্পষ্ট।

 

পুনম পান্ডে গ্রেপ্তার

poonam panday

বলিউড অভিনেত্রী পুনম পান্ডেকে রবিবার মুম্বই পুলিশ গ্রেপ্তার করেছে। লকডাউন ভঙ্গের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা যায় ।

করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন চলছে। গৃহবন্দি সাধারণ মানুষ। আইনকে বুড়ো আঙুল দেখিয়ে গাড়ি নিয়ে রাস্তায় হাওয়া খেতে বেরিয়ে পড়লেন পুনম। এদিন নিজের লাক্সারি গাড়ি নিয়ে মেরিন ড্রাইভে যান অভিনেত্রী। স্বভাবতই তার গাড়ির গতিরোধ করে পুলিশ। লকডাউন ভঙ্গের অভিযোগে প্রথমে পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। পরে পুনম পান্ডেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক করা হয়েছে গাড়িটিও।

 

বিরক্ত জেসিয়া

jessia islam

ক্যারিয়ারের শুরু থেকে নানা রকম আলোচনা-সমালোচনায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়া।এসব নিয়ে তাকে খুব বেশি মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু এবার তিনি বেশ বিরক্ত বলে জানান। এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রটে যায় তার মৃত্যুর খবর। এমনকি গেল ৮ই মে ফেসবুক কর্তৃপক্ষও তাকে মৃত ঘোষণা করে। তার ফেসবুক আইডিতে লিখে দেয় ‘রিমেম্বারিং জেসিয়া ইসলাম’। সাধারণত কোনো ফেসবুক ব্যবহারকারী মারা যাওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে সেই অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ করে দেয় ফেসবুক। তবে ফেসবুক কর্তৃপক্ষ তাদের ভুলের জন্য ক্ষমা চেয়ে জেসিয়াকে জীবিত ঘোষণা করে পরবর্তীতে। এদিকে সবাই জেসিয়ার মৃত্যুর খবরে মুষড়ে পড়েন।

জেসিয়া বলেন, আমি সত্যি দারুণ বিরক্ত এটি নিয়ে। আমাকে নিয়ে এমন গুজব হবে ভাবতেও পারিনি। যে সময়ে আমি ক্যারিয়ার নিয়ে সিরিয়াস হলাম। ঠিক সেই সময়ে আমার মৃত্যুর গুজব রটানো হলো। আমি সকালে ঘুম থেকে ওঠার পর এই বিষয়টি প্রথম জানতে পারি। যারা আমাকে নিয়ে এমন করেছেন তারা ঠিক করেননি। তাদের অনুরোধ করছি ভবিষ্যতে এই ধরনের কোনো কিছু করতে আসবেন না। প্রসঙ্গত, জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের চ্যাম্পিয়ন। চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি। গেল ভালোবাসা দিবসে অভিনেতা এফ এস নাঈমের সঙ্গে একটি নাটকে দেখা গেছে তাকে। এখন থেকে নিয়মিত অভিনয় করার ইচ্ছে প্রকাশও করেন এই গ্ল্যামারকন্যা।

সংবাদটি শেয়ার করুন