ফিচার্ড বিনোদন

আমির-কিরণের বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী ফতিমা সানা শেখ!

আমির-কিরণের বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী ফতিমা সানা শেখ! নেটিজেনদের মন্তব্যে ক্ষুব্ধ বহু মানুষ

১৫ বছরের দীর্ঘ দাম্পত্যে ইতি টানতে চলেছেন আমির খান, কিরণ রাও। শনিবার সকালে একটি বিবৃতি পেশ করে জানান, বিবাহ বিচ্ছেদ হলেও পরিবার থেকে তাঁরা সরে যাচ্ছেন না। অর্থাৎ তাঁদের সন্তানের দায়িত্ব দুজনেই যথাযথভাবে পালন করবেন। একইসঙ্গে জানান, হঠাৎ এই সিদ্ধান্ত তাঁরা নেননি। দীর্ঘ আলোচনার পর বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হয়েছেন তাঁরা।

কিন্তু সেলেব মানেই তাঁদের ব্যক্তিগত জীবনকে আতস কাঁচের নীচে রেখে খুটিনাটি পরীক্ষা করা নেটিজেনদের একাংশের অভ্যাস। ফলত, বলিউডের সুপারস্টারের আবারও বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে কোনও একজনকে দায়ী করতে উঠে পড়ে লেগেছেন তাঁরা। আমির এবং কিরণের বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী অভিনেত্রী ফতিমা সানা শেখ! এমনটাই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মিম শেয়ার করে লিখছেন নেটিজেনরা। যেখানে কেউ কেউ লিখেছেন, ‘এবার ফতিমা, আমিরের জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে।’ আবার একজন লিখেছেন, ‘এবার বিয়ে করলে সংসার টিকিয়ে রাখবেন আমির স্যার।’ এমনকি বিভিন্ন রোমান্টিক ছবি শেয়ার করে নেটিজেনরা লিখেছেন, ‘এবার আর কোনও বাধা রইল না। বিচ্ছেদের খবর শুনে ফতিমা নিশ্চয়ই নিশ্চিন্তে রয়েছেন এখন!’

‘দঙ্গল’ ছবির হাত ধরেই ফতিমা, আমিরের পরিচয়। শুটিংয়ের সময় সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়ায় বি টাউনে নতুন গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও গুঞ্জনে জল ঢেলে ফতিমা জানান, ‘আমিরকে আমি পছন্দ করি ঠিকই। কিন্তু কোনও প্রেমের সম্পর্ক আমাদের মধ্যে নেই। আমার মেন্টর হিসেবেই তাঁকে মনে করি।’ আমিরের সঙ্গে ফতিমার বন্ধুত্বের খবর জানতেন কিরণ রাও নিজেও। আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের সহকারী ছিলেন কিরণ রাও। কিরণের জন্য প্রথম বিয়ে থেকে সরে আসেন আমির। একই পথ ধরে কিরণ, আমিরের জীবনেও ফতিমার এন্ট্রি হয়েছে বলেই ধারণা অনেকের। যদিও বিবাহ বিচ্ছেদের জন্য তৃতীয় ব্যক্তি এবং বন্ধুত্বকে দায়ী করায়, ক্ষুদ্ধ বহু আমির-প্রেমীরা।

-আজকাল ( আমির-কিরণের বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী ফতিমা সানা শেখ! )


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন