ফিচার্ড বিনোদন

ওকে বলেছি আর বাবা হয়ো না: করিনা

করিনা কপূর খান এবং সইফ আলি খান

কুড়ি থেকে পঞ্চাশ, সইফের সব বয়সেই সন্তান আছে, ওকে বলেছি আর বাবা হয়ো না: করিনা

চার সন্তানের বাবা তিনি। এর পরেও মাঝে মাঝেই চাউর হয় মিথ্যে খবর— সইফ পঞ্চম সন্তানের বাবা হতে চলেছেন, কিংবা করিনা আবার মা হচ্ছেন! হইচইও হয় খানিক। মুম্বই সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে বলতে গিয়ে করিনা বললেন, “সইফ প্রত্যেক দশকেই সন্তানের বাবা হয়েছেন। কুড়ি, তিরিশ, চল্লিশ, পঞ্চাশ। এই প্রত্যেক বয়সেই ওর সন্তান আছে। কিন্তু ষাট বছরে আমার মনে হয় না ও আবার সন্তানের বাবা হতে চাইবে। ”


করিনা মনে করেন, নিজের কাজ সামলে চার সন্তানকে ঠিক মতো সময় দেওয়ার পরে সইফ আর নতুন করে সন্তান চাইবেন না। নিজের যুক্তির সপক্ষে অভিনেত্রী বলেন, নিজের প্রথম দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানকে সইফ বন্ধু মনে করেন। বড় হয়ে এখন অনেক কথাই দুই ছেলে-মেয়ে বাবার সঙ্গে ভাগ করে নেন। আবার বেশ কিছু কথা নাকি গোপনও করেন। করিনা বলেন, “কৈশোরে এটাই স্বাভাবিক। সারা আর ইব্রাহিম সব কথা যে ওকে বলতে পারবে না, তা সইফ বোঝে।”

আর ছোট্ট তৈমুর কিংবা জে? তারা কতটা সময় পায় বাবার কাছে? বেবোর কথায়, “তৈমুর এক্কেবারে বাবার মতো। ছোট্ট সইফ। বাবার মতো তৈমুর লোক ভালবাসে। আব্বা ওর সবচেয়ে কাছের বন্ধু। আর শ্যুট না থাকলে সইফ জে-কে সময় দিতে চেষ্টা করে।”





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন