দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত-২

কমলগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আহত-২

মৌলভীবাজারের কমলগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন।  এ ঘটনায় মুন্সিবাজার- মৌলভীবাজার সড়ক ১ ঘণ্টা অবরোধ করে রাখে প্রতিপক্ষরা। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হয়েছে।

শনিবার রাত ৯ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় টানা উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধ এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রহিমপুর  ইউনিয়নের বড়চেগ গ্রামের দুই পক্ষের মাঝে উত্তেজনা চলছে গেল কয়েকমাস ধরে। দুইটি পক্ষেই আওয়ামী লীগের দুইজন প্রভাবশালী নেতা রয়েছেন।

একারণে সোলেমান গ্রুপ ও হারুনুর রশীদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময়ে আহত হন বড়চেগ গ্রামের আব্দুল মতিনের ছেলে রেদওয়ান খান ও ছয়কুট গ্রামের আছকির মিয়ার ছেলে ফজর    আলী। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সোলেমান    গ্রুপের লোকজন রাতে বড়চেগ ও ছয়কুট এলাকায় মৌলভীবাজার মুন্সীবাজার রাস্তা অবরুদ্ধ করে রাখেন। প্রায় ঘণ্টাখানেক পর প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ     তুলে নেন তারা। এ ঘটনায় আহত রেদওয়ান খানের মা ছকিরা খানম বাদী হয়ে ছয়জনকে আসামি করে কমলগঞ্জ থানায় মামলা করেছেন।

রবিবার আহত রেদওয়ান খান জানান, শনিবার মুন্সিবাজারে আমাদেরকে কুপিয়ে আহত করেছেন।

এর আগে গত বুধবারও মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সামনে হারুনুর রশিদ দা  দিয়ে আমার ভাইসহ তিনজনকে গুরুতর আহত করেছেন।




এ বিষয়ে মামলার আসামি মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা  জুনেল  আহমেদ তরফদার জানান, এঘটনার সাথে তার কোন সম্পর্ক নেই। ঘটনার সময় তিনি ছয়চিরী  এলাকায় তার মৎস্য খামারে ছিলেন। তাদের দুপক্ষের বালু উত্তোলনের বিরোধ দীর্ঘদিনের। এটি  তাদের পারিবারিক বিরোধ। এজন্য সড়ক অবরোধ করা হলো কার ইন্ধনে।

তবে বক্তব্য জানতে চেয়ে সোলেমান মিয়া ও হারুনুর রশিদকে পাওয়া যায়নি।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। -প্রতিদিনের সংবাদ

 

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন