দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

কমলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন
কমলগঞ্জ(মৌলভীবাজার) থেকে নিজস্ব সংবাদদাতা:  ‘নিরাপদ মাছে ভরবো দেশ,গড়ব স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর শুভ উদ্বোধন হয়েছে। কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর এর আয়োজনে মঙ্গলবার ২৫ জুলাই সকাল সাড়ে ১১টায় আলোচনা সভা, সফল মৎস্য চাষীদের পুরষ্কার প্রদান, র‌্যালী ও মাছের পোনা অবমুক্তকরণ, মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের ভাচ্যুয়ালী আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভপাতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি ।
 
এ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) মো. রইছ আল রেজওয়ান এর  সভাপতিত্বে ও উপজেলা স্কাউট সম্পাদক মোসাহিদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে ভ্যাচুয়ালী প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভপাতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি । বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ। কমলগঞ্জ থানার ওসি(তদন্ত) আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুল মুনিম তরফদার, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সহিদুর রহমান সিদ্দিকী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও সফল মৎস্য চাষী সাংবাদিক সুব্রত দেবরায়, সাংবাদিক শাহীন আহমদ প্রমূখ।
 
অনুষ্ঠানে উপজেলা পরিষদের কর্মকর্তা, সাংবাদিকসহ উপজেলার মৎস্য খামারিরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি তিনজন সফল মৎস চাষীকে পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করেন। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কমলগঞ্জ উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির ২০ কেজি দেশীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।
সংবাদটি শেয়ার করুন