দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে জাতীয় সমবায় দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

কমলগঞ্জে জাতীয় সমবায় দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 
 
মৌলভীবাজারের কমলগঞ্জে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। “বঙ্গবন্ধুর দর্শন -সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্য নিয়ে দিবসটি পালিত হয়। 
 উপজেলা প্রসাসন ও সমবায় দপ্তরের আয়োজনে শনিবার (৫ নভেম্বর)দুপুর ১২টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে একটি র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‍্যালি শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।
 বিপ্লব কুমার সিংহ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো.রফিকুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা জনি খাঁন,উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মো.মোস্তফা কামাল, উপজেলা বিআরডিবি প্রকল্প কর্মকর্তা মোর্শেদা খনম, উদীয়মান সঞ্চয় ও সমবায় সমিতির সদস্য মো.আমজাদ হোসেন, বনবিষ্ণপুর সমবায় সমিতির সভাপতি কয়েস আহমদ, গুডনেইবার সঞ্চয় সমবায় সমিতির সভাপতি শুভাশিনী সিনহা প্রমূখ। 
সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা আশুতোষ দাশ। এসময় বিভিন্ন সমবায় সমিতির সদস্য, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদটি শেয়ার করুন