দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

কমলগঞ্জে যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা যুবলীগেরে আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার বিকাল ৪টায় কমলগঞ্জ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমদ ও আব্দুল মালিক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদ, জেলা যুবলীগের সদস্য মোঃ মোশাহিদ আলী। অন্যান্যদের বক্তব্য রাখেন যুবলীগ নেতা শাহীন আহমেদ, আসিফ নিয়াজ রনি, আনোয়ার পারভেজ আলাল, নিয়াজ মুর্শেদ রাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল প্রমুখ।  এসময় উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের প্রায় ৪শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মধ্যে শিরনি বিতরণ করা হয়।

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন