দেশের সংবাদ

কমলগঞ্জে ৪ বাড়ি লকডাউন, খাবার পৌঁছে দেবেন ইউপি চেয়ারম্যান

কমলগঞ্জে ৪ বাড়ি লকডাউন, খাবার পৌঁছে দেবেন ইউপি চেয়ারম্যান ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পার্শ্ববতী রাজনগর উপজেলার আকুয়া গ্রামে করোনায় মৃত ব্যক্তির পার্শ্ববর্তী গ্রাম গোপালনগর হতে এক ব্যক্তি কমলগঞ্জের পতনউষারে শশুড় বাড়িতে অবস্থান করায় ৪টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (৬ এপ্রিল) বিকাল ৪টায় ২নং পতনঊষার ইউনিয়নের উত্তর পতনউষার মফিজ মিয়ার বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হক। এ ঘটনায় গোটা এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা য়ায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী পতনউষার ইউনিয়ন হতে মাত্র ৫ কিলোমিটার দূরে অবস্থিত রাজনগর উপজেলার করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির গ্রাম আকুয়া। ওই গ্রামের পার্শ্ববর্তী গোপালনগর গ্রাম হতে সোমবার সকালে এক ব্যক্তি তার শশুড় বাড়ি উত্তর পতনউষারে মফিজ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন।

এ সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় আতংক সৃষ্টি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পুলিশ ও মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে মফিজ মিয়ার পরিবারসহ আশপাশের ৪টি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

এসময় বাড়ির সীমানায় লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয় এবং আশপাশে কেউ যাতায়াত না করার নির্দেশ দেয়া হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক বলেন, পার্শ্ববতী রাজনগরের টেংরা ইউনিয়নটি লকডাউন করা হয়েছে। করোনায় মৃত ওই ব্যক্তির পাশের গ্রাম গোপালনগর হতে একটি লোক পতনউষারের শশুর বাড়ি আসায় ঐ গ্রামের ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে। যাতে করে অন্য মানুষের সংস্পর্শে বাড়ির লোকজন না যায়। ৫টি পরিবারকে স্থানীয় চেয়ারম্যান খাদ্য সামগ্রী বাড়িতে পৌছে দিবেন।

 

 

 

সিবিএনএ/এসএস


 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − six =