দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জ পৌরসভায় জাতীয় শোক দিবস পালিত

কমলগঞ্জ পৌরসভায় জাতীয় শোক দিবস পালিত

কমলগঞ্জ পৌরসভায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় পৌরসভা কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে কমলগঞ্জ পৌরসভার সহকারি প্রকৌশলী ও (ভারপ্রাপ্ত সচিব) মুহাম্মদ বেলাল চৌধুরীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওমীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ।

কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী ইমরান আহমেদ, ইমাম জয়নাল আবেদীন, কাউন্সিলর আওয়ামীলীগ নেতা ছাদ আলী, বখতিয়ার খান, রফিকুল ইসলাম রুহেল প্রমুখ। এসময় কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন