দেশের সংবাদ

কমলগঞ্জ পৌরসভা নির্বাচন : মেয়র পদে লড়বেন একই দলের তিনজন


কমলগঞ্জ পৌরসভা নির্বাচন : মেয়র পদে লড়বেন একই দলের তিনজন

মৌলভীবাজার প্রতিনিধি: || আগামী ১৬ জানুয়ারি কমলগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনী তফসিল অনুযায়ী ২০ডিসেম্বর পৌর নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। এদিন মনোনয়ন পত্র দাখিল করবেন পৌর নির্বাচনের লড়তে যাওয়া একই দলের তিন মেয়র প্রার্থী। তারা হলেন- আওয়ামীলীগ থেকে ২য় বারের মতো দলীয় মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো: জুয়েল আহমেদ, স্বতন্ত্র প্রার্থী কমলগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন এবং কমলগঞ্জ উপজেলা সড়ক পরিবহন শ্রমিকলীগের আহবায়ক ও ঠিকাদার মোঃ হেলাল মিয়া। এবারের নির্বাচনে এই তিনজনই আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।
আগামীকাল তিন মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে প্রার্থীদের সমর্থক ও অনুসারী দলীয় নেতাকর্মীরা আনন্দ উল্লাস প্রকাশ করেছেন। আজ শনিবার(১৯ ডিসেম্বর) সন্ধ্যার পরে প্রার্থীদের নিজ নিজ সমর্থকরা পৃথক সময়ে আনন্দ মিছিল বের করেন। এ সময় প্রার্থীদের সমর্থনে বিশাল মোটরসাইকেলের বহর দেখা যায়।
এদিকে, সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে ২য় বারের মতো দলীয় মনোনয়নে নৌকা পেয়েছেন বর্তমান মেয়র মো.জুয়েল আহমেদ। গতকাল শুক্রবার দলীয় সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। রাতে দলের মনোনয়ন বোর্ডের সভা শেষে প্রার্থীতা ঘোষণার পর কমলগঞ্জ পৌর এলাকায় জুয়েল সমর্থক এবং তার অনুসারীরা আনন্দ উল্লাস প্রকাশ করতে দেখা যায়। রাত ৯টায় নৌকার সমর্থনে জুয়েল সমর্থকরা মিছিল বের করেন।
কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন জানান, দল থেকে বর্তমান মেয়র কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মো. জুয়েল আহমেদকে নৌকা প্রতীকে মনোনীত করা হয়েছে। আমরা উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন