দেশের সংবাদ

করোনায় মারা গেলেন রাষ্ট্রপতির ছোট ভাই, প্রধানমন্ত্রীর শোক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই আবদুল হাই

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই করোনাভাইরাসে মারা গেছেন। তিনি সিএমএইচের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তিনি রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শুক্রবার (১৭ জুলাই) রাত পৌনে ২টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বঙ্গভবন সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

আবদুল হাইয়ের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই করোনা পরীক্ষা করলে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। এরপর ৫ জুলাই তাকে ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এরপর আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উল্লেখ্য, মন্ট্রিয়লের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা মাসুদ সিদ্দিকীর ভগ্নীপতি। তাঁর মৃত্যুতে দেশে-বিদেশে শোকের ছায়া নেমে আসে। বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লের পক্ষ থেকে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি-সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতি মোঃ আদ্দুল হামিদের ছোট ভাই এবং কানাডার সুপরিচিত ব্যবসায়ী ক্যাফে রয়েলের মালিক এবং সিবিএনএ মিডিয়া পরিবারের আপনজন মাসুদ সিদ্দিকীর ভগ্নিপতির মৃত্যুতে গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার শান্তি কামনা  করা হয়েছে।

রাষ্ট্রপতির ভাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৭ জুলাই) প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায় এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান শেখ হাসিনা।

করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে শুক্রবার (১৭ জুলাই) রাত পৌনে ২টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা আবদুল হাই।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন