অবিশ্বাস্য হলেও সত্য

করোনা সংক্রমণের ভয়ে পুরো বিমান ভাড়া নিলেন তিনি


করোনা সংক্রমণের ভয়ে পুরো বিমান ভাড়া নিলেন তিনি

নতুন বেশিষ্ট্যের করোনাভাইরাসের কারণে আতঙ্ক যেন পুনরায় ফিরে এসেছে। দেশের এক প্রান্ত খেকে অপর প্রান্তে যাওয়ার জন্য পুরো বিমান বুক করে ফেলেছেন এক ব্যক্তি।

জানা গেছে, ইন্দোনেশিয়ার ওই ব্যক্তি সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়। তার নাম রিচার্ড মুলজাদি। করোনাভাইরাস মহামারির মধ্যে স্ত্রীকে নিয়ে সম্প্রতি জাকার্তা থেকে বালির দেনপাসার যাচ্ছিলেন তিনি। সেজন্য পুরো বিমান বুক করে ফেলেন তিনি।

ইনস্টাগ্রামে এক পোস্টে সে কথা জানিয়েছেন রিচার্ড। ফাঁকা বিমানের ছবি পোস্ট করে তিনি লেখেন, বিমানে আর কেউ ছিল না। অন্য যাত্রী থাকলে‌ বিমানে উঠতামই না আমরা।

বিমানের সবগুলো আসন বুক করলেও, চার্টার্ড বিমানের চেয়ে খরচ কম হয়েছে বলেও দাবি করেন তিনি। যদিও লায়ন এয়ার গ্রুপের যে আইডি-৬৫০২ বিমানের কথা উল্লেখ করেছেন রিচার্ড, সেটিতে তারা কেবল দু’টি টিকিটই কেটেছিলেন বলে জানিয়েছে স্থানীয় একটি ভ্রমণ পত্রিকা।

বিমান সংস্থাটির সঙ্গে কথা বলে তারা এ তথ্য জানতে পেরেছে। যদওি বিলাসবহুল জীবনযাপন এবং কাড়ি কাড়ি টাকা ওড়ানোর জন্য রিচার্ড পরিচিত। সে কারণে তিনি আস্ত বিমান বুক করলে খুব একটা অবাক হওয়ার কিছু নেই বলে মনে করছেন নেটিজেনরা।

সূত্র: ইন্ডিয়া টুডে


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন