দেশের সংবাদ ফিচার্ড

কানাডার “প্রবাস বাংলা ভয়েস” এর আয়োজনে মাদারীপুরে শীত বস্ত্র বিতরণ

কানাডার “প্রবাস বাংলা ভয়েস” এর আয়োজনে মাদারীপুরে শীত বস্ত্র বিতরণ

বরাবরের মতো এ বছরও জনকল্যাণ মূলক কার্যক্রমের অংশ হিসেবে “প্রবাস বাংলা ভয়েস” বাংলাদেশের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।
 
এ বছর মাদারীপুর জেলার সদরের লক্ষীগঞ্জ গ্রামে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্রের কম্বল বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক বেলাল খান, এমদাদ খাঁন, কমিউনিটি ব্যক্তিত্ব কাজী সোহরাব এবং অন্যান্যরা। বাংলাদেশে চলমান প্রচন্ড এই শীতে শীতার্তরা কম্বল পেয়ে খুবই খুশি। ভবিষ্যতে তাঁরা প্রবাস বাংলা ভয়েস’ এর আরো সাহায্য সহযোগিতা কামনা করেন।
 
এসময় শীতার্তদের মাঝে প্রেরিত বার্তা পড়ে শোনান বিশিষ্ট সাংবাদিক বেলাল খান। প্রেরিত বার্তায় “প্রবাস বাংলা ভয়েস” এর প্রধান সম্পাদক আহসান রাজীব বুলবুল তাঁর এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য সকলের কাছে দোয়া চান।
 
উল্লেখ্য “প্রবাস বাংলা ভয়েস” কানাডার আলবার্টার প্রথম অনলাইনে প্রকাশিত নিউজ পোর্টাল। পত্রিকাটি তাঁর জন্মলগ্ন থেকে বাংলাদেশের গরীব, অসহায়,দুস্থ এবং শীতার্তদের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে আসছে। তাঁরই অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
 
সাংবাদিক বেলাল খান বলেন, বাংলাদেশের শীতার্ত ও দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ উদ্যোগ। এই উদ্যোগে অংশগ্রহণ করতে পেরে খুবই ভালো লাগছে। ভবিষ্যতেও “প্রবাস বাংলা ভয়েস” তাঁর এই অগ্রযাত্রা অব্যাহত রাখবে – এমনটাই আমাদের প্রত্যাশা।
 
সাংবাদিক এমদাদ খাঁন বলেন, সেবামূলক এই কর্মসূচী প্রমাণ করে প্রবাসীরা বিদেশে থাকলেও দেশ, মা আর মাটি তাদের হৃদয়ে।
সংবাদটি শেয়ার করুন