দেশের সংবাদ

কোভিড-১৯ প্রতিরোধে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কোভিড-১৯ প্রতিরোধে

কোভিড-১৯ প্রতিরোধে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কমলগঞ্জঃ মৌলভীবাজার প্রতিনিধি।। মুজিববর্ষ উপলক্ষে ও কোভিড-১৯ প্রতিরোধে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষার জন্য মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার আয়োজনে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপ-স্বাস্থ্য কেন্দ্র ও কমলগঞ্জ থানায় ১০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। রবিবার(১৫ নভেম্বর) দুপুর দেড়টায় কমলগঞ্জ পৌরসভা মিলনায়তনে এসব অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) নাসরিন চৌধুরী, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মাহবুবুল আলম ভুঁইয়া, কমলগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, আওয়ামীলীগ নেতা আসিদ আলী, কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, রমুজ মিয়া, মো: আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম রুহেল, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলি আক্তার শাপলা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএস/সিএ



সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন