ফিচার্ড বিনোদন

গাজীপুরে সমাহিত হবেন আহমেদ রুবেল

অভিনেতা আহমেদ রুবেল। ছবি: সংগৃহীত

গাজীপুরে সমাহিত হবেন আহমেদ রুবেল

নিজ বাড়ি গাজীপুরের ছায়াঘেরা বাগানে সমাহিত হবেন অভিনেতা আহমেদ রুবেল। বৃহস্পতিবার বাদ আসর সেখানে তাকে দাফন করা হবে। এর আগে সব শ্রেণির মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য গুণী এ অভিনেতার মরদেহ রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রাখা হবে। ঢাকা থিয়েটারের উদ্যোগে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার রাতে এ তথ্য জানিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, রাতে মরদেহ হিমঘরে রাখা হবে। এরপর শেষ শ্রদ্ধা জানাতে অভিনেতার মরদেহ শিল্পকলায় নেয়া হবে। তার পরিবারের সিদ্ধান্তে গাজীপুরেই জানাজা ও দাফন সম্পন্ন হবে।

বুধবার সন্ধ্যায় নুরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল। এ সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেতা আহমেদ রুবেল। এ প্রদর্শনীতেই যোগ দিতে উত্তরা থেকে নিজে গাড়ি চালিয়ে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এসেছিলেন তিনি। গাড়ি থেকে নামার সময়ই অসুস্থতা অনুভব করেন অভিনেতা। এরপর হেঁটে এগোতে লাগলে কিছুক্ষণ পরই অচেতন হয়ে নিচে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

আহমেদ রুবেলের পুরো নাম আহমেদ রাজিব রুবেল। তিনি ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তবে তিনি গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। –বাংলাদেশ জার্নাল

সংবাদটি শেয়ার করুন