দেশের সংবাদ ফিচার্ড

চুরি না ছাড়ায় স্বামীকে তালাক, অতঃপর শ্বশুরবাড়িতেই চুরি

চুরি না ছাড়ায় স্বামীকে তালাক, অতঃপর শ্বশুরবাড়িতেই চুরি

বগুড়ার প্রত্যন্ত অঞ্চলে স্ত্রী তালাক দিয়ে চলে যাওয়ার ঘটনায় ক্ষোভে শ্বশুরবাড়িতে সিঁদ কেটে চুরি করেছে জামাই রিজ্জাকুল মন্ডল (২১)। পুলিশ সেই চোরকে গ্রেপ্তার করে চুরি যাওয়া পণ্য উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে শ্বশুরকে। এরপর রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়াছে পুলিশ।

গত ৮ আগস্ট দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার চল্লিশছত্র গ্রামে। গ্রেপ্তারকৃত রিজ্জাকুল মন্ডল একই গ্রামের ফরিদ মন্ডলের ছেলে।

জানা য়ায়, প্রায় ছয় মাস আগে নিজ গ্রামেই মনজু মিয়ার মেয়ের সঙ্গে বিয়ে হয় রিজ্জাকুলের। বিয়ের পর থেকেই শ্বশুরের কাছে জামাইয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ আসে। জামাইকে বারবার বলার পরেও স্বাভাবিক জীবনে ফিরে না আসায় শ্বশুর বাধ্য হয়ে মেয়েকে বলে স্বামীকে তালাক দেওয়ায়। এতে জামাই রিজ্জাকুল শ্বশুরের বিরুদ্ধে ক্ষোভের জন্ম নেয় এবং শ্বশুরকে শায়েস্তা করতেই তার বাড়িতে চুরি করার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী গত ৮ আগস্ট গভীর রাতের শ্বশুরের বাড়িতে গিয়ে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে যায় রিজ্জাকুল। ঘটনার পরের দিন শ্বশুর মনজু মিয়া জামাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন।

পুলিশ ৯ আগস্ট বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জামাই রিজ্জাকুল মন্ডলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে চুরির দায় স্বীকার করে এবং তার ক্ষোভের কথা পুলিশকে জানায়। তার দেয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া টিভি ও ফ্যান উদ্ধার করে শ্বশুর মনজু মিয়াকে ফিরিয়ে দেয় পুলিশ।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চুরি যাওয়া মালামাল মালিককে ফিরিয়ে দেয়া হয়েছে। -বাংলাদেশ জার্নাল

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন