দেশের সংবাদ

তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

ছেলের হাতে বাবা খুন

তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

সুনামগঞ্জের তাহিরপুরে ইসলাম উদ্দিন (৫২) নামে এক ব্যক্তি ছেলের হাতে খুন হয়েছেন। শনিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাদাঘাট বাজারে বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে এ ঘটনা ঘটে।

নিহত ইসলাম উদ্দিন উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক। অভিযুক্তের নাম নাজমুল হোসেন (২০)। তিনি উপজেলার বাদাঘাট বাজারের কলাপট্টিতে স্টেশনারি মালামাল পান সিগারেট বিক্রয় করতেন।

উপজেলার বাদাঘাট বাজারে ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক ব্যবসায়ী ও কেনাকাটা করতে আসা লোকজন জানান, উপজেলার বাদাঘাট বাজারে কলাপট্টিতে স্টেশনারি মালামাল বিক্রেতা নাজমুল হোসেনের দোকানের সামনে এসে শনিবার রাত সাড়ে ১০টার দিকে তারই বাবা ইসলাম উদ্দিন চিৎকার চেঁচামেচি বকাঝকা করতে থাকেন।

একপর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে সুপারি কাটার যাতী দিয়ে বাবার মাথায় কয়েকটি আঘাত করেন। এরপরই ইসলাম উদ্দিন দোকানের সামনে পাকা সড়কের ওপর অজ্ঞান হয়ে লুটিয়ে পড়লে অতিরিক্ত রক্তক্ষরণের মুখে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে ঘাতক নাজমুল ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান।

নিহতের পরিবার, বাজারের ব্যবসায়ী ও গ্রামের প্রতিবেশীরা জানান, দুই ছেলে ও তিন মেয়ের জনক ইসলাম উদ্দিন এক সময় বাদাঘাট বাজারের ব্যবসায়ী ছিলেন। বিগত ৫ হতে ৬ বছর ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। বাড়িতে ও ছেলের ব্যবসায়িক প্রতিষ্ঠানে প্রতিনিয়ত ক্ষিপ্ত হয়ে বকাঝকা ও গালিগালাজ করতেন তিনি।

মূলত পারিবারিক অশান্তি, লোকসমাজে হেয়প্রতিপন্ন হওয়া থেকে ক্ষিপ্ত হয়ে নিজ হাতেই বাবার মাথায় আঘাত করেন বড় ছেলে নাজমুল। এতেই তার মৃত্যু হয়।

রাতে ঘটনাস্থলে সুরতহাল রিপোর্ট তৈরিতে থাকা থানার এসআই সুজন চন্দ্র শ্যাম জানান, আঘাতের কারণে ইসলামের মাথার দুটি ফাটল দিয়ে রক্তক্ষরণ হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ (তরফদার) বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনা জানার পর অভিযুক্ত নাজমুলকে আটক করতে রাত থেকেই অভিযান চলছে।

সূত্রঃ সময় নিউজ

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন