দেশের সংবাদ ফিচার্ড

ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে খুন হলেন বড় বোনের প্রেমিক

ছোট-বোনের-প্রেমিকের-ছুরিকাঘাতে-খুন-হলেন-বড়-বোনের-প্রেমিক

ময়মনসিংহে ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে খুন হলেন বড় বোনের প্রেমিক!

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ধারালো ছুরির আঘাতে মামুন হাসান (২১) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ শাকিল মিয়া (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

২৯ অক্টোবর শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মামুন হাসান উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। গ্রেফতার শাকিল একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

ফুলবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া তথ্য নিশ্চিত করে বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক মামুন ও শাকিলের। এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। শনিবার রাতে হুরবাড়ি গ্রামে দুইজনের কথা কাটাকাটির এক পর্যায়ে বড় বোনের প্রেমিক মামুনকে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন ছোট বোনের প্রেমিক শাকিল। পরে স্থানীয়রা মামুনের চিৎকার শুনে ছুটে আসে। এর কিছুক্ষণের মধ্যে ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে বড় বোনের প্রেমিক মামুন ঘটনাস্থলেই মারা যায়।

এসআই হানিফ মিয়া আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ৩০ অক্টোবর রবিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গ্রেফতার শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্রঃ বিডি প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন