দেশের সংবাদ

জননেতা মো. আজিজুর রহমানের শারীরিক অবস্থার অবনতি


জননেতা মো. আজিজুর রহমানের শারীরিক অবস্থার অবনতি

করোনায় আক্রান্ত মৌলভীবাজারের প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, মৌলভীবাজার জেলা পরিষদের সম্মানীত চেয়ারম্যান, সাবেক হুইপ, বাংলাদেশ সংবিধানের অন্যতম প্রণেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম সহচর,  রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের সম্মানিত চেয়ারম্যান, অসাম্প্রদায়িক চেতনার বাতিঘর, জেন্টলম্যান রাজনৈতিক ব্যক্তিত্ব,  বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমানের শারীরিক অবস্থার  অবনতি হওয়ার খবর পাওয়া গেছে। তাঁকে আইসিইউ-তে নেওয়া হয়েছে |

উল্লেখ্য গত বুধবার বিকেলে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে। দলীয় ও পরিবার সুত্র জানায়, প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুল্যান্সে করে তাঁকে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে হাসপাতালের ৪১১ নং কক্ষে ভর্তি করা হয়েছিলো। তাঁর পরিবার সূত্রে যায়, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৫ আগষ্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজেটিভ আসে।

খবরটি প্রধানমন্ত্রী জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার এম্বুল্যান্সে করে ঢাকা নেওয়া হয় এবং হাসপাতালে ভর্তি করা হয় । গতকাল পর্যন্ত করোনার অন্যান্য উপসর্গ জ্বর-কাশি কিছুটা কমে গেলেও শ্বাসকষ্ট ছিলো কিন্তু হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি ঘটলে ডাক্তারের পরামর্শে আইসিইউ-তে  ভর্তি করা হয়েছে।  বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো: আজিজুর রহমানের অবস্থা কিছুটা সঙ্কটাপন্ন হবার খবরে  সবাই চিন্তিত, উদ্বিগ্ন। প্রিয় নেতা তাড়াতাড়ি সুস্থ হয়ে ফের মানুষের মাঝে ফিরে আসবেন এ প্রত্যাশা সবার। প্রবীণ ও সর্বজন শ্রদ্ধেয় জননেতা জনাব আজিজুর রহমানের সুস্থতার জন্য  পরম করুনাময় সৃষ্টি কর্তার নিকট সকলে প্রার্থনা করি।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন