ফিচার্ড রকমারি

দুবাইয়ে তিলাল আল গাফের সবচেয়ে দামি বাড়িটি কিনেছে ভারতীয় পরিবার

তিলাল-আল-গাফের-সবচেয়ে-দামি-বাড়িটি-কিনেছে-ভারতীয় পরিবার

দুবাইয়ের তিলাল আল গাফের সবচেয়ে দামি বাড়িটি কিনেছে ভারতীয় পরিবার!

দুবাইয়ে বিলাসবহুল সম্পত্তির চাহিদা বেড়েই চলেছে। তিলাল আল গাফের একটি বিলাসবহুল সম্পত্তি ৯০.৫ মিলিয়ন দিরহামে বিক্রি হয়েছে। সবচেয়ে বিলাসবহুল এই বাড়িটি বিক্রি করে Metropolitan Premium Properties লেনদেন বন্ধ করে দিয়েছে।

৩০,২০০ বর্গফুটেরও বেশি আয়তনের উবার-লাক্সারি ভিলা, পুরষ্কারপ্রাপ্ত আর্কিটেকচারাল ফার্ম SAOTA দ্বারা ডিজাইন করা হয়েছে। কেলি হপেন এই ভিলার অভ্যন্তর নকশা ডিজাইন করেন।

আট বেডরুমের ভিলায় তিনটি তলা রয়েছে — বেসমেন্ট, গ্রাউন্ড এবং ছাদ। এছাড়াও তিনটি সুইমিং পুল, একটি জিম, একটি অভ্যর্থনা হল , একটি পৃথক অতিথি ভিলা এবং ২৪ঘন্টার নিরাপত্তা ব্যবস্থা ।

একজন ভারতীয় বিনিয়োগকারীকে এই ভিলা হস্তান্তর করা হবে যারা নিয়মিত দুবাই সম্পত্তি বাজারে বিনিয়োগ করে।

মেট্রোপলিটন প্রিমিয়াম প্রপার্টিজের বিক্রয় ব্যবস্থাপক ওয়বেক শামসিদ্দিনভ এই মাসের শুরুতে একটি ভারতীয় পরিবারের সাথে ব্যয়বহুল ভিলা কেনার চুক্তিটি করেন, যারা তাদের ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি সম্পত্তি খুঁজছিলেন।

শামসিদ্দিনভ বলেছেন- ”আমি গত তিন বছর ধরে এই পরিবারের সাথে কাজ করেছি এবং তাদের জন্য দুবাই জুড়ে বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ করেছি। আমি তাদের ৩১ জানুয়ারী ভিলা দেখার জন্য রাজি করিয়েছিলাম এবং তারা পরের দিন এটি কিনে নিয়েছিলো। ওই ভারতীয় পরিবারটি কমিউনিটি প্রজেক্ট, ভিলা লেআউট এবং ফিনিশিং পছন্দ করেছে। পাম জুমেইরার এই একই ভিলার মূল্য ন্যূনতম ২৫০ মিলিয়ন দিরহাম হবে। ”

দুবাইয়ের তিলাল আল গাফে মিশ্র- সম্প্রদায়ের বসবাস , যা মাজিদ আল ফুতাইম দ্বারা তৈরি করা হয়েছে। এখানে স্কুল, হাসপাতাল, রেস্তোরাঁ এবং অন্যান্য আবাসন সুবিধা ছাড়াও ৩ লক্ষ ৫০ হাজার বর্গমিটারের বেশি খোলা জায়গা আছে ।

ভারতীয় পরিবার যে প্রকল্পটি কিনেছে সেখানে ৭০ হাজার বর্গ মিটার এলাকাজুড়ে বিস্তৃত হাইভ বিচ নামক একটি খোলা সমুদ্র সৈকত আছে ।

মেট্রোপলিটন প্রিমিয়াম প্রপার্টিজের সিইও নিকিতা কুজনেটসভ বলেছেন -”এটি আমাদের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক এবং আমরা এই চুক্তির সাথে যুক্ত হতে পেরে গর্বিত। বিশেষ করে সম্প্রতি তিলাল আল গাফের জন্য এক নম্বর রিয়েল এস্টেট এজেন্সি হিসেবে আমরা স্বীকৃত হয়েছি।

”তিনি বলেন, এই বিলাসবহুল সম্পত্তি বিক্রি হওয়ার অর্থ হলো তিলাল আল গাফে উচ্চ-মানের বাড়ির ক্রমবর্ধমান চাহিদা বাড়ছে। ওয়াটারফ্রন্ট প্রপার্টি এই মুহূর্তে বিনিয়োগকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং সেখানে খুব সীমিত ইউনিট উপলব্ধ রয়েছে। বিনিয়োগকারীদের মধ্যে এর ক্রমবর্ধমান জনপ্রিয়তা বাড়ছে।

সূত্র : মানবজমিন



এফএইচ/বিডি
সংবাদটি শেয়ার করুন