বিনোদন

নতুন প্রেমিকের সঙ্গে অঙ্কিতার ঘনিষ্ঠ ছবি, খেপেছেন সুশান্তের ভক্তরা


নতুন প্রেমিকের সঙ্গে অঙ্কিতার ঘনিষ্ঠ ছবি, খেপেছেন সুশান্তের ভক্তরা

তবু মনে রেখো যদি দূরে যাই চলে।

যদি পুরাতন প্রেম ঢাকা পড়ে যায় নবপ্রেমজালে।
সুশান্ত সিং রাজপুত যদি বেঁচে থাকতেন, তবে রবীন্দ্রনাথে আশ্রয় তিনি নিতেই পারতেন। সুশান্ত নেই, রয়ে গেছে তাঁর স্মৃতি। রেখে গেছেন অনেক গল্প। রয়ে গেছেন তাঁর কাছের মানুষেরা। সেই কাছের মানুষের মধ্যে অঙ্কিতা লোখান্ডে একজন, যার নামটি সুশান্তের নামের সঙ্গে জড়িয়ে আছে নানাভাবে।

কে না জানে, অঙ্কিতা ছিলেন সুশান্তের প্রেমিকা। বলিউড তারকার অভিনয়জীবনের শুরুতেই ‘পবিত্র রিশতা’ মেগা সিরিয়ালের সহকর্মী অঙ্কিতার সঙ্গে গভীর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। অঙ্কিতাকে প্রেমের জন্য রাজি করাতে সুশান্তের প্রায় দুই বছর সময় লেগেছিল। এরপর ২০১০ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা ছয় বছর তাঁদের প্রেমপর্ব চলেছিল। একই ছাদের নিচে থাকতেন এই তারকা জুটি। ফলে নতুন প্রেমিকের সঙ্গে অঙ্কিতার ঘনিষ্ঠ ছবি, খেপেছেন সুশান্তের ভক্তরা !

এসব কথা এখন অতীত। তবে নতুন যে কারণে অঙ্কিতা আবারও আলোচনায় এসেছেন তা হলো নতুন প্রেমিক। বছর শেষে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে। এসব ছবির একটিতে দেখা গেল নতুন প্রেমিক ভিকি জৈনের কোলে বসে রয়েছেন অভিনেত্রী।

এ ছবিটিই সুশান্তের ভক্তদের আঘাত করেছে। কেননা সুশান্তের ভক্তরা অঙ্কিতাকে অন্য কারও সঙ্গে ঘনিষ্ঠ হলেই মেনে নিতে পারেন না। ছবিটির নিচে শত শত মন্তব্য এরই প্রমাণ দেয়।

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে ছবি: ইনস্টাগ্রাম।


কাছাকাছি সময়ে তিনটি ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। এর প্রথমটি ভিকির কোলে অঙ্কিতা। দুজনের চোখে সানগ্লাস। একটি লাল রঙের ফ্লোরাল টপ পরে রয়েছেন অঙ্কিতা। নিচে শর্ট ডেনিম। পরের ছবিতে একটি বেঞ্চে পাশাপাশি বসে রয়েছেন যুগল। মিল করে সাদা জামা কালো প্যান্ট পরে

রয়েছেন অঙ্কিতা-ভিকি। ক্যাপশনে লিখলেন, ‘আমরা পরিবার। কে কে ফের যেতে চাও? হাত তোলো! গোয়া!’ আরেকটি ছবিতে বরফে ঢাকা চারপাশ। প্রেমিক ভিকির বুকে মাথা রেখে গাছের নিচে দাঁড়িয়ে আছেন অঙ্কিতা।
এসব দেখে খেপে গিয়েছেন ভক্তরা। এমনকি তাঁর চরিত্রহনন করতেও দ্বিধাবোধ করেননি। কেউ লিখেছেন, ‘এই বদমাশটাকে অনুসরণ করা ছেড়ে দাও।’ কেউ লিখেছেন, ‘যথেষ্ট হয়েছে।’ কেউ লিখেছেন, ‘আমি আপনাকে ঘৃণা করি।’ কারও দাবি, অঙ্কিতা নিশ্চয়ই সুশান্তকে দ্রুত ভুলে গিয়েছেন। কেউ স্পষ্ট গালাগাল করে লিখলেন, ‘নির্লজ্জ ড্রামা কুইন, সুবিধাবাদী।’ কেউ আবার বিনয় করে লিখেছেন, সুশান্তের সঙ্গেই আপনাকে মানায়, তবে সুখে থাকুন নতুন জীবনে। সম্প্রতি অঙ্কিতার জন্মদিন পালন নিয়েও আক্রমণ করতে ছাড়েননি কেউ।

সুশান্ত সিং রাজপুতের জীবনে একাধিক নারী ছিলেন। হামেশাই তাঁর সঙ্গে কোনো না কোনো নারীর প্রেমের কথা শোনা যেত। তবে বলিউডে সুশান্তের চর্চিত এসব প্রেমকাহিনি তাঁর বাবার কানে সেভাবে পৌঁছায়নি।
সুশান্ত সিং রাজপুতের জীবনে একাধিক নারী ছিলেন

সুশান্ত সিং রাজপুতের জীবনে একাধিক নারী ছিলেন ইনস্টাগ্রাম


তিনি শুধু তাঁর ছেলের জীবনে একটি নারীর অস্তিত্ব সম্পর্কে জানতেন। আর তিনি অঙ্কিতা লোখান্ডে। তবে অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর সুশান্তের জীবনে একাধিক নারী ধূমকেতুর মতো এসেছেন, আবার চলেও গেছেন। কৃতি শ্যানন, সারা আলী খান, রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর ভালোবাসার কথা বারবার উঠে এসেছে। তবে সুশান্তের বাবা সুদূর পাটনায় বসে একজনের সঙ্গেই ছেলের সম্পর্কের কথা জানতেন। তিনি অঙ্কিতা লোখান্ডে। এসব কারণে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতাকে অন্য কারও সঙ্গে সহ্য করতে পারেন না সুশান্তের অনুরাগীরা। সুশান্তের অনুরাগীরা যেন তারপর থেকে অঙ্কিতার আনন্দ, সুখ কোনো কিছুকেই ভালো চোখে নিতে পারেন না। যদিও ২০১৬ সালে বিচ্ছেদের চার বছর পার হয়ে গেছে।
১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে উদ্ধার করা হয় সুশান্তের লাশ।

নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে

নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে


যদিও প্রাথমিক ও চূড়ান্ত তদন্ত শেষে মুম্বাই পুলিশ জানিয়েছিল, সুশান্তের অপমৃত্যু আত্মহত্যাই। কিন্তু সুশান্তের পরিবারসহ ভক্তরা এই মৃত্যুকে আত্মহত্যা মানতে নারাজ। সেই তালিকায় রয়েছেন বলিউডের অসংখ্য তারকা থেকে রাজনৈতিক ব্যক্তিত্বও।

-সূত্রঃ প্রথম আলো


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন