বিনোদন

পরিচালক অন্তর্বাস দেখাতে বাধ্য করেছিলেন প্রিয়াঙ্কাকে!

পরিচালক অন্তর্বাস দেখাতে বাধ্য করেছিলেন প্রিয়াঙ্কাকে!

প্রিয়াঙ্কা চোপড়া এবার লেখিকা হিসাবে আত্মপ্রকাশ করলেন। মঙ্গলবার প্রকাশ পেল প্রিয়াঙ্কার আত্মজীবনী নিয়ে লেখা বই ‘আনফিনিসড’। বইয়ে জীবন সম্পর্কে তাঁর অভিজ্ঞতা, দুঃখ, পিতৃতান্ত্রিক সমাজ এবং পক্ষপাতিত্বের মতো নানা বিষয় নিয়ে লিখেছেন।

ছোটো শহরের মেয়ে থেকে হলিউডে যাত্রাপথের গল্প তুলে ধরেছেন বইয়ে। ক্যারিয়ারের শুরুতে বলিউড তাঁর থেকে কী কী চেয়েছিল সেই তিক্ত অভিজ্ঞতার কথা নিজের বইয়ে লেখেন। জুমের রিপোর্ট অনুযায়ী, আবেদনময়ী একটি গান শ্যুটের সময় অভিনেত্রীকে এক এক করে তাঁর পোশাক খুলতে হত। যেহেতু গানটা বড় ছিল, তাই প্রিয়াঙ্কা পরিচালককে জিজ্ঞাস করেছিলেন যে বেশি পোশাক পড়বেন কিনা, যাতে সহজেই তাঁর শরীর প্রদর্শিত না হয়।

প্রিয়াঙ্কার বইয়ে লেখা, ‘পরিচালক জানান তিনি স্টাইলিস্টের সঙ্গে আগেই কথা বলে রেখেছেন এবং দৃশ্যের ব্যাপারে বুঝিয়ে দিয়েছেন। প্রিয়াঙ্কার পাশে দাঁড়িয়ে পরিচালক বলেন, যাই হয়ে যাক অন্তর্বাস দেখানোটা প্রয়োজন। নয়তো দর্শকেরা ছবি কেন দেখতে আসবেন?

প্রিয়াঙ্কা লিখেছেন, তিনি সাহসী দৃশ্যটি করার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু পরিচালকের বলার ধরনে তাঁর মনে হয়েছিল, পরিচালক তাঁকে অগ্রহণযোগ্য বলে মনে করছেন। তাই পরের দিনই তিনি ছবিটা থেকে বেরিয়ে আসেন। এমনকি ছবিটা হাতছাড়া করার পর প্রিয়াঙ্কা অন্য একটি সেটে সেই পরিচালকের সঙ্গে দেখা করেন। পরিস্থিতি এতটাই উত্তেজনামূলক হয়ে উঠেছিল, তাঁর সহ-অভিনেতা সলমনকে সেই সময় সামাল দেওয়ার জন্য হস্তক্ষেপ করতে হয়েছিল।

২০০০ সালে বিশ্ব সুন্দরী খেতাব জেতার পর প্রথম ছবির অডিশন দিতে গিয়ে আরও একটি খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা। স্বাধীনচেতা মনোভাবাপন্ন হওয়ার দরুন প্রিয়াঙ্কা জানান, প্রথমে সামান্য কিছু কথোপকথনের পরই পরিচালক তথা প্রযোজক তাঁকে একপাক ঘোরার কথা বলেন। তিনি সেটা করেন। এরপরই তিনি অভিনেত্রীর দিকে রূঢ় দৃষ্টিতে তাকিয়ে থাকেন। এমনকি প্রিয়াঙ্কাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন। তাঁর শরীর সম্পর্কে নানা অশালীন মন্তব্য করেন। প্রিয়াঙ্কাকে বলেন, অভিনেত্রী হতে গেলে শারীরিক গঠন, বক্ষদেশ এবং নিতম্বের বিষয় নজরে রাখতে হবে, এমনকী লস অ্যাঞ্জেলসে ডাক্তারের খোঁজ দেন।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন