ফিচার্ড বিনোদন

পর্নকাণ্ডে আগাম জামিন শার্লিনের, পুলিশ তল্লাশিতে অভিনেত্রি শিল্পার কান্না

শার্লিন চোপড়া। ফাইল ছবি

পর্নকাণ্ডে আগাম জামিন শার্লিনের, পুলিশ তল্লাশিতে অভিনেত্রি শিল্পার কান্না

পর্নকাণ্ডে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর নড়েচড়ে বসেছে বি-টাউন। গ্রেফতারের পর পুলিশ হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা।

পর্নগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়াকে সমন পাঠিয়েছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। আজ মঙ্গলবার ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। সেখানে আজ বেলা ১১টার দিকে ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজির হন শার্লিন।

অভিনেত্রী শার্লিন চোপড়া গ্রেফতার এড়াতে আগাম জামিনের আবেদন করেছিলেন মুম্বাই হাইকোর্টে। সেই জামিন মঞ্জুর করেছেন আদালত। মুম্বাই পুলিশকে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন যে, ২০ সেপ্টেম্বর পর্যন্ত শার্লিন চোপড়ার বিরুদ্ধে যেন কোনো গুরুতর ব্যবস্থা না নেওয়া হয়।

এর আগে এক সাক্ষাৎকারে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি পর্নগ্রাফির দুনিয়ায় এসেছিলেন। চুক্তিতে কাজ করতেন রাজের সঙ্গে। প্রতিটি সিনেমার জন্য ৩০ লাখ ভারতীয় রুপি নিতেন। এভাবে প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন। এক সময় সিনেমা থেকে আয়ের ৫০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা থাকলে রাজ তা দেয়নি। ফলে চুক্তি বাতিল করেন শার্লিন চোপড়া।

রাজ-শিল্পা

পুলিশি তল্লাশির সময়ে স্বামীর সঙ্গে বিবাদ, কান্নায় ভেঙে পড়লেন শিল্পা

মঙ্গলবার পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার ১৪ দিনের জেল হেফাজত হল। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাঁকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়।

এরই মধ্যে পুলিশ সূত্রে জানা গেল, রাজ ও তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির জুহুর বাড়িতে তল্লাশি চালানোর সময়ে তারকা দম্পতির মধ্যে বিবাদ হয়। রাজের উপর চিৎকার করেন শিল্পা। কেঁদেও ফেলেন তিনি। পুলিশকে জানান, তাঁর স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্য নেই। পুলিশ কর্মীরাই অভিনেত্রীকে শান্ত করেন।

ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয় বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাঁকে তলব করতে পারে মুম্বই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না, কিংবা তাঁর ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।

ইতিমধ্যেই রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন