Uncategorized

পৌর এলাকার ইমাম ও মোয়াজ্জিদের ঈদ উপহার দিলো কমলগঞ্জ পৌরসভা

 

পৌর এলাকার ইমাম ও মোয়াজ্জিদের ঈদ উপহার দিলো কমলগঞ্জ পৌরসভা || মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের কমলগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ঈদ উপহার দিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। রবিবার (২৪মে) দুপুর আড়াইটায় কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরসভা কার্যালয়ে পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মধ্যে নগদ অর্থ ও ১০ কেজি করে চাল বিতরণ করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর রাসেল মতলিব তরফদার, সাংবাদিক সজীব দেবরায়, অমিত ধর, কমলগঞ্জ পৌরসভার অফিস সহকারি কয়ছর মিয়া, কমলগঞ্জ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কমলগঞ্জে নব বিবাহিত কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে নব বিবাহিত (২ মাস আগে বিয়ে করা) এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ মে) সকাল ১১টায় আদমপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে নিজ বাড়ির আঙিনার একটি জাম্বুরা গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। নিহত আবু সাইদ (২৮) বনগাঁও গ্রামের আরফান আলীর ছেলে। সে একজন টমোটো চাষী ছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, ২ মাস আগে আবু সাইদ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিয়ে করেছিল। তার মৃত্যুর কোন কারণ জানা না গেলেও তার বাবা আরফান আলী বলেন, সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। গত কিছু দিন ধরে সে অস্বাভাবিক আচরণ করছিল। শনিবার রাতে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়লেও সকালে বসত ঘরের আঙিনার একটি জাম্বুরা গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। লাশের সুরতহার তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে। আর ময়না তদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন