দেশের সংবাদ ফিচার্ড

প্রবাসীর নিষ্পাপ শিশুটির কি অপরাধ !

প্রবাসীর-নিষ্পাপ-শিশুটির-কি-অপরাধ

প্রবাসীর নিষ্পাপ শিশুটির কি অপরাধ !

চট্টগ্রামের হাটহাজারীতে ছুরিকাঘাতে মো. ওয়ালীদ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত বুধবার উপজেলার শিকারপুর ইউনিয়নের পূর্ব শিকারপুরের ৩নং ওয়ার্ডের হাঁচি মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ওয়ালিদ প্রবাসী মো. জাবেদ ও ইসরাত জাহান দম্পতির পুত্র।

নিহতের চাচা মো. খোরশেদ জানান, ওয়ালিদের মা ও দাদি দুপুরে গোসল করতে পুকুরে গেলে কে বা কারা ঘরের ভেতর ডুকে গলায়, পেটে ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা করে শিশু ওয়ালিদকে। রক্তাক্ত অবস্থায় দ্রুত স্থানীয় একাধিক হাসপাতালে এবং পরে এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাটহাজারী থানাধীন মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহাবুর রহমান বলেন, পূর্ব শিকারপুর এলাকায় শিশু মো. ওয়ালিদকে বসতঘরে রেখে পরিবারের লোকজন পুকুরে গোসল করতে যায়। গোসল করে ঘরে এসে দেখতে পায় ওয়ালিদ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকে। কে বা কারা ওয়ালিদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বিকাল তিনটায় উপজেলার কুয়াইশ এলাকায় এভারকেয়ার হাসপাতাল থেকে ওই শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য শিশুটির মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘটনাটির সুষ্ঠু তদন্ত করা হবে।


 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন