প্রবাসের সংবাদ ফিচার্ড

বাংলাদেশ ও মেক্সিকোর মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদার

বাংলাদেশ মেক্সিকোর মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করণে ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাস মেক্সিকো একযোগে কাজ করবে

বাংলাদেশ ও মেক্সিকোর মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্যিক সম্পর্ক আরো জোরদার করবার লক্ষ্যে ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং মেক্সিকো সিটিস্থ বাংলাদেশ দূতাবাস এক যোগে কাজ করবে – এই মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর প্রেসিডেন্ট জনাব রিজওয়ান রহমান এবং মেক্সিকোতে নিয়োজিত বাংলাদেশের রাষ্ট্রদূত আবিদা ইসলাম। আজ, ২৭শে জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় তারা এই মতামত প্রকাশ করেন।

ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ কর্তৃক অয়োজিত উক্ত সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব আরমান হক, সাধারণ সচিব জনাব আফসারুল আরিফিন, নির্বাহী সচিব জনাব মোঃ জয়নাল আবেদিন এবং দূতাবাসের কাউন্সেলর শাহানাজ রানু উপস্থিত ছিলেন।

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাসের মধ্যে অনুষ্ঠিত এই সভায় বাণিজ্যিক সহযোগিতার সম্ভাব্য নতুন খাত চিহ্নিতকরণসহ দ্বিপাক্ষিক বিনিয়োগ ও বাণিজ্য সম্প্রসারণের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।


 সংবাদ সংযোগঃ শাহানাজ আখতার রানু কাউন্সেলর ও দূতালয় প্রধান

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন