খেলা

বার্সেলোনায় থাকবেন না, নিজেই জানালেন মেসি

বার্সেলোনায়

বার্সেলোনায় থাকবেন না, নিজেই জানালেন মেসি

বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টার নিজেই জানিয়েছেন, তিনি বার্সেলোনায় থাকবেন না। কাতালান জায়ান্টদের সঙ্গে বর্তমান চুক্তি বাতিল করতে বলেছেন মেসি। বার্সেলোনার সঙ্গে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তিবদ্ধ তিনি। স্পেনের কয়েকটি শীর্ষ সংবাদমাধ্যম ও কয়েকজন বিখ্যাত ক্রীড়া সাংবাদিকের দাবির পর সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসকে (এপি) বার্সেলোনা নিশ্চিত করেছে, এক মেইল বার্তায় ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন মেসি। তার চুক্তি বাতিলের বিষয় নিয়ে জরুরি বৈঠকে বসতে যাচ্ছেন বার্সার উর্ধ্বতন কর্মকর্তাগণ।

মঙ্গলবার ইউরোপের শীর্ষ আউটলেটগুলো মেতে ছিল মেসির বার্সা ছাড়ার খবর নিয়ে। ক্রীড়া সাংবাদিকরাও বিষয়টিকে খুব গুরুত্ব দিয়েছেন। দেবেনই না কেন, মেসি বরাবরই বলে এসেছেন তিনি ক্যারিয়ার শেষ করতে চান ন্যু ক্যাম্পেই।

তিনিই কিনা এখন চলে যেতে চাইছেন। আসলে বার্সার বাজে পারফরম্যান্সে মন বিষিয়ে ওঠেছে এই আর্জেন্টাইনের। সবশেষ বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর প্রিয় ক্লাবের থেকে মায়াটা যেন পুরোপুরি উঠে যায় মেসির।

তাই তো সাংবাদিক আলফ্রেডো মার্টিনেজ টুইট করেছেন, ‘আজ বার্সেলোনা ভক্তদের জন্য অতীব দুঃখের দিন। লিও মেসি ঘোষণা দিয়েছে, সে আর বার্সেলোয় থাকতে চায় না। পেশাদার ক্যারিয়ারে বার্সেলোনায় ১৭ বছর কাটানোর পর ফুটবল ইতিহাসের শ্রেষ্ঠ খেলোয়াড় ক্লাব ছাড়ার ঘোষণা দিলেন।’  তিনি যোগ করেন, ‘মেসি এই সপ্তাহে ট্রেনিংয়ে যোগ দেবেন না। তার সিদ্ধান্ত চূড়ান্ত।’

আলফ্রেডোর টুইটের সমর্থন জানিয়ে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা লিখেছে, ‘মেসি ফুটবল ক্লাব বার্সেলোনা ছাড়তে চায়। বিস্ময় চিহ্ন ছাড়া এ বাক্য লেখা কঠিন।’ আর এ খবর শোনার পর মেসির সাবেক ক্লাব সতীর্থ কার্লোস পুয়োল টুইট করেছেন, ‘লিও, তোমার প্রতি শ্রদ্ধা এবং সম্মান। অল মাই সাপোর্ট, ম্যান!’ পুয়োলের টুইটের রিপ্লাইয়ে হাততালির দুটি ইমোজি দিয়েছেন লুইস সুয়ারেজ। যাকে ইতিমধ্যেই বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যান ফোন করে জানিয়েছেন, ‘তুমি আর ক্লাবে থাকছো না।’

কোথায় যাচ্ছে মেসি? ইন্টার মিলান ও ম্যানচেস্টার সিটিকে ঘিরে গুঞ্জন শোনা যাচ্ছে। দেখা যাক, মেসির নতুন গন্তব্য হয় কোন ক্লাব।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন