দেশের সংবাদ

ব্যারিস্টার সুমনের সমাবেশ যেন জনসমুদ্র

ব্যারিস্টার সুমনের সমাবেশ যেন জনসমুদ্র

হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীকের সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের স্মরণকালের শ্রেষ্ঠ জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে চুনারুঘাট উপজেলার মধ্য বাজারে ঈগল মার্কার উদ্যোগে এই জনসভা হয়।

উবাহাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রজব আলীর সঞ্চালনায় ও মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র শাহ মুসলিম উদ্দিনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আরশেদ আম্বিয়া, নরপতি গ্রামের শিল্পপতি এম এ মালেক জাপানি, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহার, মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিনসহ আরো অনেকেই।

এ ছাড়াও সভায় তাঁর ভাই, বোন, স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যরা অংশ নেন।

জনসভায় দুপুর ২টা থেকে সমাবেশে অংশগ্রহণ করতে ঈগল প্রতীকের কর্মী-সমর্থকরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পৌর শহরের মধ্য বাজারে জড়ো হয়। প্রায় অর্ধলক্ষ কর্মী-সমর্থক তাঁর নিজ বাসভবন পীরের বাজার থেকে পৌর শহরের মধ্য বাজার, বিভিন্ন বাসা ও মার্কেটের  ছাদে এবং রাস্তাঘাটে অবস্থান নেয়। তাদের ঈগল ঈগল স্লোগানে মুখরিত হয় সভাস্থল।

বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন জানান, নেতাকর্মীদের জড়ো হওয়া দেখে মনে হচ্ছে আজ স্মরণকালের শ্রেষ্ঠ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তিনি কর্মী-সমর্থক-ভোটারদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিতে সকলের কাছে দাবি জানিয়ে নির্বাচনী প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হলে চুনারুঘাটের খোয়াই নদীর ওপর বড় বড় ব্রিজ নির্মাণ, চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের দৃষ্টিনন্দন ডিভাইডার রাস্তা, পৌর শহর ঘেঁষা মরা নদীকে জিতা নদীতে রূপান্তরিত করা, যোগাযোগের উন্নতি, স্বাস্থ্য খাতে আমূল পরিবর্তন, শিক্ষা-সংস্কৃতির বিকাশ, যুবক ও যুবতিদের কর্মসংস্থান, চুনারুঘাটে খেলার স্টেডিয়ামসহ  ক্রীড়াঙ্গনের আধুনিকায় এবং সন্ত্রাস-মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকারে কয়েক দফা ইশতেহার তুলে ধরেন। চুনারুঘাট হবে পর্যটন নগরী বলে ঘোষণা করেন তিনি।

সূত্র: কালের কন্ঠ


CBNA24  রকমারি সংবাদের সমাহার দেখতে হলে
আমাদের ফেসবুক পেজে ভিজিট করতে ক্লিক করুন।
আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করতে পোস্ট করুন।

সংবাদটি শেয়ার করুন