ফিচার্ড বিনোদন

মাদকপার্টি থেকে শক্তি কাপুরের ছেলে গ্রেপ্তার

মাদকপার্টি থেকে শক্তি কাপুরের ছেলে গ্রেপ্তার

মাদকপার্টি থেকে শক্তি কাপুরের ছেলে গ্রেপ্তার

সিবিএনএ নিউজ ডেস্ক : শাহরুখপুত্র আরিয়ান খানের মাদককাণ্ড নিয়ে হাঙ্গামা শেষ হলো কয়েকদিন হয়। যদিও শেষ পর্যন্ত আরিয়ান নির্দোষ প্রমাণিত হয়েছেন। এবার মাদককাণ্ডে নাম জড়ালেন বলিউডের আরেক শক্তিমান অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর।

রোববার বেঙ্গালুরুর একটি মাদকপার্টি থেকে গ্রেপ্তার করা হয় তাকে। পুলিশের দাবি, মাদকাসক্ত অবস্থাতেই ধরা পড়েন তিনি। সিদ্ধান্ত ছাড়াও গ্রেপ্তার করা হয় আরও ৫ জনকে। পরে তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় উলসুর পুলিশ স্টেশনে।

পুলিশ জানায়, গভীর রাতে বেঙ্গালুরুর এক বিলাসবহুল হোটেলে চলছিল মাদক পার্টি। সেই পার্টির ডিজে হিসেবে আমন্ত্রিত ছিলেন সিদ্ধান্ত। পার্টিতে উপস্থিত ছিলেন ৩৫ জন। তারমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ছয় ব্যক্তিকে। তাদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্স ধারায় মামলা করা হয়েছে বলে জানান বেঙ্গালুরুর পুলিশ কর্মকর্তা। আজই তাদের আদালতে তোলা হবে বলেও জানা যায়। সিদ্ধান্ত পার্টিতে মাদক সেবন করেছেন নাকি মাদক সেবন করেই পার্টিতে এসেছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা যায়, রোববারই মুম্বাই থেকে বেঙ্গালুরু গিয়েছিলেন তিনি। কাপুর পরিবারের কেউ জানতেনই না কোন হোটেলে থাকছেন সিদ্ধান্ত। শক্তি কাপুর সংবাদমাধ্যমে জানান যে, তার ছেলে মাদক নিয়েছেন এ কথা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। এটা হতেই পারে না বলে দাবি অভিনেতার।

সূত্র: আনন্দবাজার

 

এফআই/বিডি

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন