অবিশ্বাস্য হলেও সত্য

মার্ক জাকারবার্গের চুল কেটে দিলেন স্ত্রী

অবিশ্বাস্য হলেও সত্য,  মার্ক জাকারবার্গের চুল কেটে দিলেন স্ত্রী । মহামারি করোনার ছোবলে স্থবির হয়ে আছে পুরো বিশ্ব।পৃথিবীর প্রায় বিভিন্ন দেশে চলছে লকডাউন। জরুরি সেবা ছাড়া সব ধরনের দোকান বন্ধ। নরসুন্দরদের দোকান বন্ধ থাকায় অনেকে বাসায় মাথা ন্যাড়া করে সে ছবি পোস্ট করছেন ফেসবুকে। এবার ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও নিজের চুল কাটার ছবি পোস্ট করেছেন।

শনিবার (১৬ মে) নিজের প্রোফাইলে জাকারবার্গ একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যায় তার স্ত্রী প্রিসিলা চ্যান তার মাথার চুল কেটে দিচ্ছেন।

ছবিটি পোস্ট করে জাকারবার্গ ক্যাপশন দেন, ‘নতুন স্বাভাবিক: এই লকডাউনে আনুষ্ঠানিকভাবে চুল কাটা’। ছবিটিতে মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক কমেন্ট পড়তে থাকে।

শনিবার সন্ধ্যা পর্যন্ত ছবিটিতে ৫ লাখা ৮০ হাজার মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন, ৬২ হাজার কমেন্ট পড়েছে এবং ৩১ হাজার মানুষ ছবিটি শেয়ার করেছেন।

ছবির নিচে অনেকে কমেন্ট করে জানান, এই লকডাউনের বাসায় তাদের স্ত্রীও তাদের চুল কেটে দিয়েছে।

প্রসঙ্গত, মার্ক জাকারবার্গ একজন আমেরিকান কম্পিউটার প্রোগ্রামার ও সফটওয়্যার ডেভেলপার। তার পুরো নাম মার্ক এলিয়ট জাকারবার্গ। যার আসল পরিচিতি হল জনপ্রিয় সামাজিক যোগাযোগ ওয়েবসাইট ফেইসবুক প্রতিষ্ঠাতা হিসেবে। তিনি বর্তমানে ফেইসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং প্রেসিডেন্ট। – পূর্বপশ্চিমবিডি

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন