ফিচার্ড বিনোদন

শুভ জন্মদিন মৌসুমী : চিত্রনায়িকা মৌসুমীর বয়স কত হলো?

মৌসুমীর-বয়স-কত

শুভ জন্মদিন মৌসুমী : চিত্রনায়িকা মৌসুমীর বয়স কত হলো?

ঢালিউড সিনেমার প্রিয়দর্শিনী খ্যাত নন্দিত অভিনেত্রী মৌসুমী। পুরো নাম আরিফা পারভিন জাহান মৌসুমী। আজ ৩ নভেম্বর বৃহস্পতিবার তার জন্মদিন।

গুণী এই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষ্যে গত বুধবার দিনগত রাত ১২টার পর স্বামী ওমর সানী এবং দুই সন্তান ফারদীন এহসান ও ফাইজাকে নিয়ে কেক কাটেন অভিনেত্রী। তারই কয়েকটি ছবি ও ভিডিও চিত্রনায়ক ওমর সানী তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন প্রিয়দর্শিনী, আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে সুস্থ রাখুন, পরিবার নিয়ে ভালো রাখুন। তোমার জন্মদিনে সবার মাঝে আমিও একজন ভালোবাসার মানুষ, সবাই দোয়া করবেন ওর জন্য। শুভ জন্মদিন মৌসুমী।

ভিডিওতে দেখা যায়, কেক কাটার পর তা একে অপরকে খাইয়ে দিচ্ছেন সানী-মৌসুমী।

প্রিয়দর্শিনী অভিনেত্রি মৌসুমীর বয়স কত হলো জানেন? আজ তিনি ৪৯ বছর বয়সে পা রাখলেন। কী চোখ কপালে উঠে গেছে? হ্যাঁ, আরিফা পারভিন জাহান মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্ম নেন। বাবা নাজমুজ্জামান মনি এবং মা শামীমা আখতার জামান দম্পতির বড় মেয়ে মৌসুমী। তার ছোট বোন ইরিন জামানও চলচ্চিত্রের মানুষ।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা আরিফা পারভিন জাহান মৌসুমী। ‘কেয়ামত থেকে কেয়ামত’ ঢালিউডে অভিষেক হয় তার। এরপর তাকে অনেক ব্যবসাসফল ছবিতে দেখা গেছে। এর মধ্যে কয়েকটি হলো- অন্তরে অন্তরে, দোলা, লুটতরাজ, আম্মাজান, মোল্লা বাড়ির বউ, খায়রুন সুন্দরী, দেবদাস ইত্যাদি।

শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে মৌসুমী তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ছয়বার বাচসাস এবং ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন। বর্তমানে মৌসুমীর হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে ‘দেশান্তর’ নামের একটি সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১১ নভেম্বর। আশুতোষ সুজন পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে আছেন আহমেদ রুবেল। এছাড়া ‘ভাঙন’ নামের একটি ছবিও রয়েছে মুক্তির অপেক্ষায়। মির্জা সাখাওয়াৎ হোসেন নির্মিত এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে ফজলুর রহমান বাবুকে।

সংবাদটি শেয়ার করুন