দেশের সংবাদ ফিচার্ড বিশ্ব

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় সিলেটের মেয়ে ব্রতী নিহত

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় সিলেটের মেয়ে ব্রতী নিহত

যুক্তরাষ্ট্রের কুইন্সে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী দেবাপ্রিতা দে ব্রতী (১৮) নিহত হয়েছেন। তিনি সিলেটের চৌহাট্টার বিশিষ্ট ব্যবসায়ী সেন্ট্রাল ফার্মেসীর স্বত্ত্বাধিকারী ও পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক দেবাশীষ দে (বাসু)-এর ছোট মেয়ে।

সোমবার (২৯ জানুয়ারি) বাংলাদেশ সময় ভোরে যুক্তরাষ্ট্রের ব্যাবিলনের সাউদার্ন পার্কওয়ে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি যে গাড়িতে করে যাচ্ছিলেন সেটিকে পেছন থেকে একটি জিপ সজোরে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রতীকে বহনকারী গাড়ি একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় ব্রতীর গাড়ির চালকও মারা যান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং ওই জিপের চালককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

ব্রতী যুক্তরাষ্ট্রের কুইন্সের একটি কলেজের শিক্ষার্থী ছিলেন। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। সব প্রক্রিয়া সম্পন্ন করে তবে কবে নাগাদ তার মরদেহ দেশে আনা সম্ভব হবে তা এখনও নিশ্চিত নয়।

দেবাপ্রিতা দে ব্রতীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পার্কভিউ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. দিলীপ কুমার ভৌমিক। এক শোক বার্তায় তিনি তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পার্কভিউ হাসপাতালের পরিচালক ডা. এম. এ. ছালাম এক শোকবার্তায় ব্রতীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি তার অত্মার শান্তিকামনা এবং পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

সূত্র: সিলেট মিরর

 

সংবাদটি শেয়ার করুন