দেশের সংবাদ

শ্রীমঙ্গলে   স্ত্রী হত্যার অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

স্ত্রী হত্যার অভিযোগে
সাংবাদিক অনুজকান্তি দাশকে ও তার নিহত স্ত্রী অনিতা দাশ

শ্রীমঙ্গলে   স্ত্রী হত্যার অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল সংবাদদাতা অনুজকান্তি দাশকে তার স্ত্রী হত্যার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে তিনটায় শ্রীমঙ্গল শহরতলীর পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা শ্বশুর দিলীপ দাশ তার জামাতা সাংবাদিক অনুজ কান্তি দাশ, তার মা পুরবী রাণী দাশ ও বাবা নরেশ চন্দ্র দাশকে আসামি করে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, গত মঙ্গলবার সকালে সিলেট রাগীব রাবেয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক অনুজের স্ত্রী অনিতা দাশ মারা যান। হাসপাতাল থেকে অনিতার মরদেহ শ্রীমঙ্গল পূর্বাশাস্থ অনুজের বাসভবনে নিয়ে গেলে সেখানে অনিতার বাবার বাড়ির লোকজন এসে অনিতাকে নির্যাতন করে হত্যার অভিযোগ তোলেন। তাদের  অভিযোগের ভিত্তিতে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিক তদন্ত শেষে নির্যাতনের কিছুটা সত্যতা পেয়ে গতকাল শুক্রবার রাতে মামলা রেকর্ড করা হয়। আজ শনিবার বিকেলে পূর্বাশা এলাকা থেকে তাকে আটক করে মৌলভীবাজার জেল-হাজতে পাঠানো হয়।

এ বিষয়ে সাংবাদিক অনুজের শ্বশুর দিলীপ দাশ জানান, বিয়ের কিছুদিন পর তিনি জানতে পারেন তার মেয়ের জামাই নেশা করেন। প্রায়ই তার মেয়েকে মদ্যপ অবস্থায় নির্যাতন করতেন অনুজ। এ নিয়ে একাধিক বিচার সালিসও হয়েছে। সর্বশেষ তার মেয়েকে খাবার না দিয়ে এবং নির্যাতন করে আহত করে। একপর্যায়ে বাসাতেই তার শাররীক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে তার মেয়ের মৃত্যু হয়।

এ বিষয়ে অনুজের বড় ভাই পান্না লাল দাশ বলেন, ‘তাকে (অনিতা দাশ) কোনো নির্যাতন করা হয়নি। সে মেনিনজাইটিস রোগে আক্রান্ত হয়ে মারা গেছে। আমাদের কাছে হাসপাতালের এই রিপোর্ট রয়েছে।’

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক বলেন, ‘মামলা দায়েরের পর প্রাথমিকভাবে কিছুটা সত্যতা পেয়ে আমরা অনুজ দাশকে গ্রেপ্তার করেছি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত সত্যতা জানা যাবে।’


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন