দেশের সংবাদ

সংখ্যালঘু স্কুল ছাত্রী নীলা রায়ের ঘাতক মিজানের নাগাল পাচ্ছে না পুলিশ


সংখ্যালঘু স্কুল ছাত্রী নীলা রায়ের ঘাতক মিজানের নাগাল পাচ্ছে না পুলিশ

সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় বখাটের উপর্যুপরি ছুরিকাঘাতে স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও গ্রেপ্তার হয়নি বখাটে মিজান কিংবা কোনও আসামি। ফলে আতঙ্কে রয়েছেন মামলার বাদী ও নিহত স্কুলছাত্রীর বাবা নারায়ণ রায়।

এ ব্যাপারে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আমরা আসামিদের হাতের নাগালের মধ্যে নিয়ে আসার চেষ্টা করছি। আশা করছি দ্রুততম সময়ের মধ্যেই আসামিদের গ্রেপ্তারের খবর দিতে পারব। পুলিশ জানায়, আলোচিত এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে ছায়া তদন্তে নেমেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে হত্যাকা-ের বেশ কিছু আলামত সংগ্রহ করেছে। উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যার আগে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছিল কি না সেটিও নিশ্চিত হতে ভিসেরা ও বিএনএফ পরীক্ষা চলছে বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা।

তবে মামলার আসামিদের কেউ এখন পর্যন্ত গ্রেপ্তার না হওয়ায় আতঙ্কে রয়েছেন মামলার বাদী ও নিহত স্কুলছাত্রীর বাবা নারায়ণ রায়। তিনি জানান, বখাটেদের পক্ষ থেকে প্রচ্ছন্নভাবে তার

পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে। এদিকে মামলার মূল অভিযুক্ত বখাটে মিজান

যে কিশোর গ্যাং গড়ে তুলেছিলেন তাদের বিষয়েও খোঁজখবর নিচ্ছে পুলিশ।

পুলিশ বলছে, বখাটে মিজান চিহ্নিত একজন মাদকসবী। মাদক নিরাময় কেন্দ্র থেকে ছাড়া পেয়ে আবার তিনি মাদকাসক্ত হয়ে ওঠেন।

গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাওয়ার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী নীলা রায়কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় মিজান ছাড়াও তার মা-বাবাকে আসামি করে মামলা দায়ের করার পর থেকেই পলাতক রয়েছে সবাই।

 

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন