ফিচার্ড বিনোদন

সামান্থার ক্যারিয়ার শেষ : বললেন দক্ষিণী পরিচালক

Samantha

সামান্থার ক্যারিয়ার শেষ!

সামান্থা রুথ প্রভু্ দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় ক্রাশ অভিনেত্রী। কিন্তু এই অভিনেত্রীকে নিয়ে হঠাৎ এ কি বললেন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রযোজক ও পরিচালক চিট্টি বাবুর?

সম্প্রতি সামান্থার ‘শকুন্তলা’ ছবিটি মুক্তি পেয়েছে। সামান্থার এই ছবি নিয়ে আলোচনার কমতি ছিল না। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। গত ১৪-ই এপ্রিল মুক্তি পেয়েছে ‘শকুন্তলা’ ছবিটি।

‘পুষ্পা’ ছবিতে সামান্থার আইটেম গানের প্রসঙ্গেও কথা বলেছেন চিট্টি বাবু। তিনি বলেন, বিচ্ছেদের পর সামান্থা পুষ্পাতে ও অন্তাভা গান করেছিল। ও পেট চালানোর জন্য সেটা করেছিলেন। স্টার হিরোইনের তকমা হারানোর পর যা প্রস্তাব পেয়েছেন, তাই করছেন।

এখানেই থেমে যাননি তিনি। আরও বলেন, নায়িকা হিসেবে ওর ক্যারিয়ার শেষ। ও আর তারকা হতে পারবে না। যেসব কাজের প্রস্তাব আসছে, সেগুলো করলে ও হয়তো টিকে থাকবেন।

প্রযোজকের দাবি, ছবির প্রচারের সময়ে সামান্থা কান্নাকাটি করেন, নিজের সমস্যার কথা বলে নাকি দর্শকের সহানুভূতি পাওয়ার চেষ্টা করেন তিনি।

তিনি মনে করেন, প্রত্যেকবার এ ধরনের কাজ করে প্রেক্ষাগৃহে দর্শক টানা যাবে না। অভিনেত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, আমি ভাবছি নায়িকা তকমা হারানোর পর সামান্থা কীভাবে শকুন্তলার চরিত্র পেল। শকুন্তলা নিয়ে আমার কোনো আগ্রহ নেই।

শকুন্তলা কালীদাসের বিখ্যাত নাটকের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এতে অভিনয় করেছেন- গুণশেখর, সামান্থা রুথ প্রভু এবং দেব মোহন। যেখানে শকুন্তলা এবং পেরুর রাজবংশের রাজা দুষ্যন্তের প্রেমের গল্পকে তুলে ধরেছে।

সামান্থা রুথ প্রভু দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে ইয়ে মায়া চেসাভে, এগা এবং রঙ্গস্থলামের মতো চলচ্চিত্রে অভিনয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অভিনেত্রী বলিউডের পাশাপাশি দক্ষিণের সিনেমাও চালিয়ে যাচ্ছেন। প্যান-ইন্ডিয়া তারকা হিসেবে অত্যন্ত পদরিচিত মুখ সামান্থা। সূত্র: যুগান্তর

CBNA24 অনলাইন ডেস্ক (এফএইচ/বিডি)

আমাদের ফেসবুক পেজে ভিজিট করতে ক্লিক করুন।
আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করতে পোস্ট করুন।

সংবাদটি শেয়ার করুন