ফিচার্ড বিনোদন

সালমানকে শুভেচ্ছা জানাতে মধ্যরাতে ছুটে গেল শাহরুখ : কেন?

সালমানকে-শুভেচ্ছা-জানাতে-মধ্যরাতে-ছুটে-গেল-শাহরুখ
সালমানকে শুভেচ্ছা জানাতে মধ্যরাতে ছুটে গেল শাহরুখ

সালমানকে শুভেচ্ছা জানাতে মধ্যরাতে তার বাড়িতে ছুটে গেল শাহরুখ!

বলিউডের কিং ও বাদশাহ খ্যাত শাহরুখ-সালমানের মধ্যে কাজের প্রতিযোগিতা আছে কিন্তু প্রতিহিংসা নেই। তাই তো বরাবরই একে অপরের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করতে দ্বিধা করেন না।

ব্যক্তিগত জীবনে সালমান খান ও শাহরুখ খান বেশ ভালো বন্ধু। নানা ঘটনায় তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। তাই বন্ধুর বিশেষ দিনে মধ্যরাতেই ছুটে গেলেন শাহরুখ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে শুভেচ্ছায় ভাসালেন সালমানকে।

২৭ ডিসেম্বর আজকে সালমান খানের জন্মদিন। দিনটিতে ৫৭ বছর বয়েসে পা দিলেন বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর। বিশেষ দিনটি তাই বিশেষভাবেই পালিত হচ্ছে। গতকাল রাত থেকেই পরিবার বন্ধু-বান্ধবদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন শুরু হয়েছে তার।

বলিউড ভিত্তিক নিউজ পোর্টাল পিংকভিলা জানায়, মাঝরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শাহরুখ খান।

প্রতিবেদনে বলা হয়, রাতের প্রথম প্রহরেই সালমান খানের পানভেলের ফার্মহাউজে প্রতি বছর তার জন্মদিনের আয়োজন শুরু হয়। কিন্তু গতকাল তা হয়নি। সালমানের বোন অর্পিতা তার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেন। সেই পার্টিতে যোগ দিতে মাঝরাতে ছুটে গেছেন শাহরুখ খান।

মধ্যরাতে শাহরুখ-সালমান দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন। উভয় উভয়ের হাত শক্ত করে ধরেছিলেন। সেই ছবি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শাহরুখ খান ছাড়াও জন্মদিনের এ পার্টিতে বলিউডের সুনীল শেঠি, সোনাক্ষী সিনহা, টাবু, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ, জেনেলিয়া প্রমুখরা হাজির ছিলেন।

আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল প্রতিক্ষিত ছবি ‘পাঠান’। ছবিটিতে অতিথি চরিত্রে সালমান খানকেও দেখা যাবে।

অন্যদিকে, সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। এ সিনেমাও আগামী বছর মুক্তি পাবে। শোনা যাচ্ছে,‘টাইগার থ্রি’তেও অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

সূত্রঃ সমকাল



সংবাদটি শেয়ার করুন