ফিচার্ড বিশ্ব

স্বপ্নে মৃত স্বামী এসে সঙ্গমে বাধা দিচ্ছেন!

স্বপ্নে মৃত স্বামী এসে সঙ্গমে বাধা দিচ্ছেন!

স্বামী বছর খানেক আগে মারা গেলেও এখনও স্বপ্নে এসে সঙ্গমে বাধা দেয় বলে জানিয়েছেন এক তরুণী। তিনি এর প্রতিকার খুঁজছেন।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক এক তরুণী তার অভিজ্ঞতার কথা জানিয়েছেন। প্রায়ই দেখতে পান স্বপ্নে মৃত স্বামী এসে সঙ্গমে বাধা দিচ্ছেন!

তিনি বলেন, আমার স্বামী বছর খানেক আগে মারা গিয়েছেন। আমরা একে অপরকে খুব ভালবাসতাম। স্বামীর মৃত্যুর পরে প্রথম কয়েক মাস অন্য কারও সঙ্গে আমি সম্পর্কে জড়ায়নি। তবে সম্প্রতি আমার মনে হয়েছে জীবনকে আরও একটা সুযোগ দেওয়া উচিত। কিন্তু সেটা করতে গিয়েই হয়েছে সমস্যা।

তরুণী জানিয়েছেন, তিনি স্বপ্নে তার মৃত স্বামীকে দেখতে পান। তাও আবার এমন সময় যখন তিনি স্বপ্নেই অন্য কারও সঙ্গে সঙ্গমে ব্যস্ত।

তরুণী বলেন, কোনও সুপুরুষের সঙ্গে পরিচয় হলে, সময় কাটালে রাতে স্বপ্নে অনেক সময় তাকে দেখতে পাই। স্বপ্নের মধ্যেই আমরা সঙ্গম করি। কিন্তু ঠিক তখনই আমি দেখতে পাই আমার স্বামী পাশে দাঁড়িয়ে। তিনি আমাদের দেখছেন। তখনই আমার স্বপ্ন ভেঙে যায়। নিজের প্রতি ঘৃণা হয়। দিনের পর দিন এই ঘটনা আমরা সঙ্গে ঘটছে।

সম্প্রতি মনোবিদের সঙ্গেও দেখা করেছেন তরুণী। তিনি জানিয়েছেন, তার স্বামীর চিতাভস্ম এখনও তার কাছে রয়েছে। গত বছর কোভিডের কারণে চিতাভস্ম ভাসিয়ে দিতে পারেননি তিনি। মনোবিদ তাকে জানিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব চিতাভস্ম ভাসিয়ে দিতে। সেই সঙ্গে মৃত স্বামীর কথা বেশি না ভেবে অন্য কাজে তাকে মন দেওয়ারও পরামর্শ দিয়েছেন মনোবিদ।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন