দেশের সংবাদ ফিচার্ড

স্বামীকে হত্যার পর রান্নাঘরে পুঁতে রাখেন স্ত্রী

নিখোঁজের আড়াই মাস পর আরাফাত মোল্লার লাশ নিজ বাড়ির রান্না ঘরের মেঝে খুঁড়ে মরদেহটি উদ্ধার করা হচ্ছে

স্বামীকে হত্যার পর রান্নাঘরে পুঁতে রাখেন স্ত্রী

মুন্সিগঞ্জে নিখোঁজের আড়াই মাস পর আরাফাত মোল্লা (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আকলিমাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার পূর্ব শীলমন্দি এলাকায় নিজ বাড়ির রান্নাঘরের মেঝে খুঁড়ে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আরাফাত মোল্লা পূর্ব শিলমন্দি এলাকার মৃত দুখাই মোল্লার ছেলে। এই দম্পতির ঘরে দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পুলিশ সূত্রে জানায়, চলতি বছরের ২ মে আরাফাত নিখোঁজ রয়েছেন জানিয়ে ১৫ মে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী আকলিমা। পরবর্তীতে ৩০ মে একটি মামলা করেন।

মামলার তদন্তের একপর্যায় শুক্রবার সকালে আকলিমার সঙ্গে এক প্রতিবেশীর কথোপকথনের ভিডিও পায় পুলিশ। এই ভিডিওর সূত্র ধরে আকলিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশ জানায়, পরকীয়ার কারণে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেন আকলিমা। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রান্নাঘরের মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার করা হয়।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিনহাজুল ইসলাম বলেন, আরাফাত নিখোঁজ হওয়ার পর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে তার স্ত্রী বাদী হয়ে একটি অপহরণ মামলা করেন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছিল। পরবর্তীতে ঘটনায় সম্পৃক্ততা না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন