ফিচার্ড বিনোদন

তৃতীয় সন্তানের খবর দিলেন কারিনা কাপুর

কারিনা কাপুর

তৃতীয় সন্তানের খবর দিলেন কারিনা কাপুর

মাস কয়েক আগেই সাইফ আলী খান-কারিনা কাপুরের ঘর আলো করে এল আরও একটি পুত্রসন্তান। আবারও সন্তান আসার খবর জানালেন কারিনা। নেটিজেনরা তো এ খবরে বেশ অবাক। তারা যেন নিজের চোখ-কানকে বিশ্বাস করতে পারছিলেন না। যদিও পরে বিষয়টি স্পষ্ট হয়েছে।

শিগগিরই এ বলিউড অভিনেত্রীর নতুন একটি বই প্রকাশ পাচ্ছে, যেটির নাম ‘প্রেগন্যান্সি বাইবেল’। এ বইটিকেই নিজের তৃতীয় সন্তান বলছেন কারিনা।  নিজের বই সম্পর্কে তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, এটি একটি আলাদা জার্নি। আমার দুবারের গর্ভধারণের নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া… কোনো দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম, তো কোনো দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না।

কারিনা আরও লিখেন, আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এ বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই। এটি আমার তৃতীয় সন্তানের মতো।

ক্যারিয়ারে যখন তিনি চূড়ায়, ঠিক তখনই গর্ভধারণের সিদ্ধান্ত নেন। ২০১৭ সালের ২০ ডিসেম্বর তার প্রথম সন্তান তৈমুর জন্ম নেয়। প্রথমবার গর্ভধারণের সময় চুটিয়ে কাজ করেছেন। এ বছরের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। করোনার কারণে সেসময় টুকটাক ফটোশুট তো করেছিলেনই, সঙ্গে একটি রেডিও শো-ও হোস্টিং করেন সুপার মম বেবো। মাসখানেকের মধ্যেই ফিরে গেছেন পুরনো রুটিনে। ঝরিয়েছেন মেদ। ফিরেছেন শুটিংয়ে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন