দেশের সংবাদ

সিলেটে স্বদেশিকে হত্যা করলেন চীনের নাগরিক

সিলেটে স্বদেশিকে হত্যা করলেন চীনের নাগরিক

সিবিএনএ অনলাইন ডেস্ক / ১৮ মে, ২০২১। সিলেট নগরের পাঠানটুলায় ছুরিকাঘাতে উই ওনটো (৪৮) নামের এক চীনা নাগরিক খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে নিজ দেশের আরেক নাগরিকের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ জানান, নিহত উই ওনটো সিলেটের জালালাবাদ থানাধীন কুমারগাঁও পাওয়ার স্টেশনে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, সিলেটের জালালাবাদ থানাধীন কুমারগাঁও পাওয়ার স্টেশনে কর্মরত ১২ চীনা নাগরিক সিলেটের কোতোয়ালি থানাধীন পশ্চিম পাঠানটুলা আবাসিক এলাকার বি ব্লকের ১১/৯ নাম্বার বাড়ির পঞ্চমতলায় ভাড়া থাকেন। গতকাল সকাল ৮টার দিকে সবাই কাজে চলে গেলে তারা দুজন ফ্ল্যাটে থেকে যান। পরে ভবনের অন্য ফ্ল্যাটের লোকজন চীনা নাগরিকদের ভাড়া করা ফ্ল্যাটে মারামারির শব্দ শুনতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ফ্ল্যাটে ঢুকে নিহতের লাশ উদ্ধার করে। তার বুকের মাঝামাঝি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। এ ছাড়া অন্য চায়না নাগরিকের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ফ্ল্যাট থেকে দুটি ছোরা উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ জানান, সকালে নাস্তা করার সময় আগে হাত ধোয়া নিয়ে একজন অপরজনকে ছুরিকাঘাত করে। এতে উভয়ই আহত হন। এতে ঘটনাস্থল থেকে উই ওনটো (৪৮) নামের একজনের লাশ উদ্ধার ও আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তার শরীরের একাধিক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ওসি জানান, আর আহত ব্যক্তি পুলিশ হেফাজতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় হত্যা মামলা রেকর্ড করা হবে।

ওসি আরও জানান, আহত অবস্থায় উদ্ধার করা শো নামের ওই চীনা নাগরিককে প্রথমে রাগীব রাবেয়া মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখান থেকে আটক করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। # আমাদের সময় (  সিলেটে স্বদেশিকে হত্যা করলেন চীনের নাগরিক )


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 17 =