ফিচার্ড বিশ্ব

ফেসবুকে মজা করতে গিয়ে মৃত সদ্যোজাত, গ্রেপ্তার মা

ফেসবুকে মজা করতে গিয়ে মৃত সদ্যোজাত, গ্রেপ্তার মা

ফেসবুকে মজা করতে গিয়ে মর্মান্তিক পরিণতি। কেরলে মৃত্যু হল এক সদ্যোজাত শিশুর। ঘটনার তদন্তে নেমে পুলিশের চোখ ছানাবড়া। শুধু ওই সদ্যোজাতের নয়, গোটা ঘটনার চিত্রনাট্য লিখেছিলেন যে দু’জন, তাঁরাও আত্মহত্যা করলেন নদীতে ঝাঁপ দিয়ে।

জানা গেছে গত জানুয়ারি মাসে কেরলের কোল্লাম জেলার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উদ্ধার হয়েছিল ওই সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হলেও পরে মৃত্যু হয় তার। শিশুর ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার কাছে পৌঁছয় পুলিশ। তাঁকে জেরা করতেই জানা যায়, ফেসবুকে একজনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

স্বামীকে ছেড়ে ওই ব্যক্তির সঙ্গেই পালানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়েই সন্তানকে শুকনো পাতার স্তূপে ফেলে রেখে এসেছিলেন তিনি। তদন্তে পুলিশ আরও জানতে পারে, রেশমার শালী ও ভাইয়ের মেয়ে নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তাঁরাই ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন। পুলিশ এ বিষয়ে তাঁদের ডেকে জিজ্ঞাসাবাদ করার পরই তাঁরা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের সন্তানের মৃত্যু হয়েছে। তার একদিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দু’জন। পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনে রয়েছে রেশমা। -আজকাল


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন