Uncategorized

মন্ট্রিয়লের বরেণ্য কৃষি বিজ্ঞানী  ড. সিদ্দিক আলী মিয়া আর নেই

মন্ট্রিয়লের বরেণ্য কৃষি বিজ্ঞানী  ড. সিদ্দিক আলী মিয়া আর নেই

সিবিএনএ নিউজ ডেস্ক/মন্ট্রিয়ল ২৩ মার্চ।  বাংলাদেশ ধান গবেষণা ইন্সিটিউটের অবসরপ্রাপ্ত পরিচালক, বরেণ্য কৃষি বিজ্ঞানী/ উদ্ভিদ রোগতত্ত্ববিদ মন্ট্রিয়লে সর্বজন শ্রদ্ধেয় মুরব্বী কৃষিবিদ  ড. সিদ্দিক আলী মিয়া  আজ (২৩শে মার্চ) রাতে ক্যান্সারে আক্রান্ত হয়ে প্যালেয়েটিভ কেয়ারে থাকা অবস্থায়   ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর। স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, জামাতা, পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

ড. মিয়া  বাংলাদেশে কৃষির অভূতপূর্ব অগ্রগতির পেছনে পাইওনিয়ার বিজ্ঞানীদের অন্যতম ছিলেন। কৃষিবিদ ড. সিদ্দিক আলী মিয়ার পুত্র মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব আরিফ সিদ্দিকী সেতু এবং মরহুমের পুত্রবধু মন্ট্রিয়লের জনপ্রিয় কন্ঠশিল্পী এবং টিভি উপস্থাপিকা সাফিনা করিম।

কৃষিবিদ ড. সিদ্দিক আলী মিয়ার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সংগঠন, ব্যক্তিবর্গরা গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন। কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি, সিবিএনএ২৪ ডটকমের পক্ষ থেকে গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

তথ্য সংযোগঃ ড. শোয়েব সাঈদ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন