বিনোদন

বাণী কাপুরের গ্ল্যামার্সে কাঁপছে ইনস্টাগ্রাম

বাণী কাপুরের গ্ল্যামার্সে কাঁপছে ইনস্টাগ্রাম

বাণী নিজের দেশের জনগণকে শারীরিক সুস্থ থাকার জন্য সব সময় সচেতন করার চেষ্টা করেন। তিনি মনে করেন, মানুষের শরীর সুস্থ থাকাটা সবার আগে জরুরি।

বলিউডের গ্ল্যামার্স অভিনেত্রী বাণী কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় নিজের মনোমুগ্ধকর ছবি শেয়ার করতে পছন্দ করেন তিনি। এ ছাড়া ভক্তদের সঙ্গে নিজের সৌন্দর্যের রহস্য ও কীভাবে নিজেকে ফিট রাখেন, সেই বিষয়গুলো শেয়ার করেন। সম্প্রতি বাণী তার ইনস্টাগ্রাম আইডিতে একটি ছবি শেয়ার করেন। ছবিতে ‘বেল বটম’ অভিনেত্রীকে দেখেতে অসাধারণ লাগছে বলে অনেকেই মন্তব্য করেন।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে বাণী লেখেন, ‘স্পার্ক থেকে অগ্নিশিখার জন্ম হবে।’ বাণী ছবির সঙ্গে মিল রেখে ক্যাপশন দেয়ায় এক ভক্ত ছবির নিচে কমেন্ট করে লেখেন, ‘ক্যাপশনের মতোই অসম্ভব সুন্দর তার ছবি। তোমার সৌন্দর্য দেখে আমি মুগ্ধ।’ বলিউডের এই মেধাবী অভিনেত্রী নিজেকে সব সময় ফিট রাখার জন্য শারীরিক ব্যায়ামের পাশাপাশি খাবারেও সচেতনতা অবলম্বন করেন।

বাণী নিজের দেশের জনগণকে শারীরিক সুস্থ থাকার জন্য সব সময় সচেতন করার চেষ্টা করেন। তিনি মনে করেন, মানুষের শরীর সুস্থ থাকাটা সবার আগে জরুরি। তাই ভারতের জনগণের শারীরিক সুস্থতার দিকে আরো বেশি খেয়াল রাখা উচিত বলে মনে করেন তিনি। তিনি মনে করেন, সবাইকে সুস্থ থাকার জন্য সবার আগে খাবার ও ঘুম নিয়মমতো পালন করতে হবে। তাহলেই সুস্থ ও সুন্দর জীবন গড়া সম্ভব।

বাণী ২০১৩ সালে ‘শুধ দেশি রোমান্স’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। তিনি ইতোমধ্যেই নিজের অভিনয়দক্ষতা দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমাও। এ ছাড়া মুক্তির অপেক্ষায় থাকা বাণী কাপুরের সিনেমার মধ্যে রয়েছে ‘শমশের’, অক্ষয় কুমারের সঙ্গে ‘বেল বটম’ ও আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘চণ্ডীগড় কের আশিকী’।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মন্তব্য লিখুন