দেশের সংবাদ

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান “হেইলমার্ট”

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান “হেইলমার্ট”

বিশেষ প্রতিনিধি, সিলেট:ই-কমার্স বর্তমান সময়ের সব থেকে পরিচিত একটি নাম। নামটি শুনলেই আমরা বুঝে নেই যে অনলাইনে পণ্য কেনা-বেচা করার নামই ই-কমার্স। উদ্যোক্তা হিসেবে নিজের স্বপ্ন বাস্তবায়ন আর সাবলম্বী হওয়ার সহজ একটি মাধ্যম হচ্ছে ই-কমার্স।
নিজেদের স্বপ্ন বাস্তবায়ন আর সাবলম্বী হওয়ার প্রয়াস নিয়ে সিলেটের একঝাঁক তরুন উদ্যোক্তা “হেইলমার্ট” নামে একটি ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান খুলতে যাচ্ছেন। “হেইলমার্ট” থেকে অনলাইনের মাধ্যমে সহজেই পন্য ক্রয় করা যাবে। ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান হেইলমার্ট এর প্রাথমিক যাত্রা শুরু হয় ২০২০ সালের জুলাই থেকে। পরবর্তিতে একই বছরের ১৫ই সেপ্টেম্বর  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভ ভিডিও’র মাধ্যমে ওয়েবসাইট সেবার উদ্ভোধন ঘোষণা করেন “হেইলমার্ট” এর প্রতিষ্ঠাতা মোঃ শামান্নুর মহিয়ান।
এর পর থেকে গ্রাহকরা তাদের ওয়েরসাইটের মাধ্যমে সেবা পেতে থাকেন। গ্রাহক সেবা পূর্ণাঙ্গভাবে নিশ্চিত করতে হেইলমার্ট তাদের প্রডাক্ট হাব এর কাজ সম্পন্ন করে। যার আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন হতে যাচ্ছে রবিবার (৭ই মার্চ)। সিলেটের প্রাণকেন্দ্র জিন্দাবাজারস্থ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির তৃতীয় তলায় হেইলমার্ট এর প্রডাক্ট হাব অবস্থিত।
উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মোঃ শোয়েব। এছাড়া বাংলাদেশ কম্পিউটার সমিতি  ও আইসিটি মন্ত্রণালয় এর প্রতিনিধিবৃন্দ এবং বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত থাকবেন।

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান “হেইলমার্ট” এর প্রতিষ্ঠাতা মোঃ শামান্নুর মহিয়ান ‌‌‌‌‌‌‌ বলেন, “গ্রাহকদের পণ্য প্রাপ্তির নিশ্চয়তা থেকে শুরু করে স্বল্প মূল্যে তাদের হাতে পৌছে দেবার জন্য আমরা নিরলস কাজ করে যাচ্ছি। আমরা সকলকে ধন্যবাদ জানাতে চাই এতদিন ধরে হেইলমার্ট এর উপর আস্থা রাখার জন্য।’’
উল্লেখ্য, হেইলমার্ট এ গ্রাহকরা সকল ধরণের প্রডাক্ট অনলাইনে অর্ডার করে সংগ্রহ করতে পারবেন এবং অতি স্বল্প মূল্যে হাতের নাগালে রেখে পণ্য সরবরাহ করা যাবে। হেইলমার্ট এর সহ-প্রতিষ্টাতারা হচ্ছেন- তাহানি শাহরিন, ফারহানা জান্নাত এবং সৌরভ মহিউদ্দিন।

সংবাদটি শেয়ার করুন