ফিচার্ড শিক্ষাঙ্গন

ইবি সিআরসির নবীন বরণ-প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

ইবি সিআরসির নবীন বরণ-প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 
 
রানা আহম্মেদ অভি, ইবি। । ইসলামী বিশ্ববিদ্যালয়ের পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ বিশ্ববিদ্যালয় শাখার নবীন বরণ ও প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) এর ১১৬ নং কক্ষে দিনব্যাপী এ আনন্দময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী-প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট, শুভেচ্ছা উপহার ও সার্টিফিকেট প্রদান করা হয়। দুপুরে সংগঠনের সদস্যদের মধ্যে প্রীতিভোজের আয়োজন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।  
 
এসময় সিআরসি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রনি সাহার সভাপতিত্বে তাসফিয়া সানজিদা ও মুহাম্মদ মুরসালিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো: মাজেদুল হক ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ। অন্যদের মধ্যে  হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব,সৌরভ শেখ, পারভেজ আহম্মেদ ও আবদেম মুনিব, ইমদাদুল হক, শহীদ কাওসার,  সুরাইয়া ইয়াসমিন, আব্দুল্লাহ মাসুম, সুমন, সাইফুল, মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
 
প্রসঙ্গত, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬ সাল থেকে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। এরপর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।
সংবাদটি শেয়ার করুন